জেডটিই এস থার্টি এসই ফোনের দাম ও স্পেসিফিকেশন – ZTE S30 SE

জেডটিই এস থার্টি এসই ফোনের দাম ও স্পেসিফিকেশন - ZTE S30 SE

টেক ব্র্যান্ড জেডটিই তাদের এস সিরিজের নতুন স্মার্টফোন ‘জেডটিই এস থার্টি এসই’ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রোমের ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

প্রসেসর

সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এমটি ৬৮৩৩ ® ডাইমেনসিটি ৭০০ ফাইভ জি™ অক্টাকোর প্রসেসর, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

অপারেটিং সিস্টেম

জেডটিই এস থার্টি এসই স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১১, মাইওএস ১১।

ডিসপ্লে

জেডটিই এস ৩০ এসই ফোনে আছে ৬.৬৭ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। যার স্ক্রীন বডি রেশিও ৮৪.১ শতাংশ ও ৩৯৫ পি পি আই ডেনসিটি এবং ডিসপ্লে রেজুলেশন ১০৮০X২৪০০ পিক্সেলস।

ক্যামেরা

ফোনটিতে ট্রিপল ক্যামেরা রয়েছে। এতে একটি ৪৮ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা, একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা  ও একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা রয়েছে। এতে এলইডি ফ্ল্যাশ, এইচডিআর, প্যানোরামাসহ বিভিন্ন ফিচার রয়েছে।

ফোনে ৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। সেলফি ক্যামেরাটিতে এইচডিআরসহ বেশ কিছু ফিচার রয়েছে। এছাড়া স্মার্টফোনে সর্বোচ্চ ১০৮০পি রেজুলেশনের ভিডিও ধারণ ক্ষমতা রয়েছে।

স্টোরেজ

ফোনটিতে ৬ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ১২৮ গিগাবাইটের স্টোরেজে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না।

ব্যাটারি

‘জেডটিই এস থার্টি এসই’ তে লি-পো ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে, যাতে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

অন্যান্য

স্মার্টফোনটি ব্লু, ব্ল্যাক এই দুই রঙে পাওয়া যাচ্ছে। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট (সাইড মাউন্ট), অ্যাক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি, কম্পাস সুবিধা রয়েছে।

জেডটিই এস থার্টি এসই (ZTE S30 SE) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড জেডটিই
সিরিজ এস
মডেল জেডটিই এস থার্টি এসই
ডিসপ্লের ধরণ আইপিএস এলসিডি ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৬৭ ইঞ্চি
পিছনের ক্যামেরা তিনটি ক্যামেরা; একটি ৪৮ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা+একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা
সামনের ক্যামেরা একটি ক্যামেরা; একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা
প্রসেসর মিডিয়াটেক এমটি ৬৮৩৩ ডাইমেনসিটি ৭০০ ফাইভ জি (৭ এনএম) চিপসেট, অক্টা-কোর (৪x২.২ গিগাহার্টজ কর্টেক্স-এ ৭৬ এবং ৪x২.০ গিগাহার্টজ কর্টেক্স-এ ৫৫) সিপিইউ, মালি-জি ৫৭ এমসি ২ জিপিইউ
র‌্যাম ৬ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ১২৮ গিগাবাইট
ব্যাটারি লি-পো ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ার
কালার ব্লু, ব্ল্যাক
মূল্য ২১ হাজার ৯৯০ টাকা

আরও পড়ুনঃ