ভিভো আইকিউওও ৭ (ভারত) ফোনের দাম ও স্পেসিফিকেশন – vivo iQOO 7 (India)

ভিভো আইকিউওও ৭ (ভারত) ফোনের দাম ও স্পেসিফিকেশন - vivo iQOO 7 (India)

জনপ্রিয় টেক ব্র্যান্ড ভিভো তাদের আইকিউওও সিরিজের নতুন স্মার্টফোন ‘ভিভো আইকিউওও ৭ (ভারত)’ বাজারে নিয়ে এসেছে। ৮/১২ জিবি র‍্যাম ও ১২৮/২৫৬ জিবি রোমের ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

প্রসেসর

সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন অক্টাকোর প্রসেসর, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

অপারেটিং সিস্টেম

ভিভো আইকিউওও ৭ (ভারত) স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০, ম্যাজিক ইউআই ৪.০। এতে গুগল প্লে সুবিধা নেই।

ডিসপ্লে

ভিভো আইকিউওও ৭ (ভারত) ফোনে আছে ৬.৬২ ইঞ্চির আমোলেড ডিসপ্লে রয়েছে। যার স্ক্রীন বডি রেশিও ৮৪.৮ শতাংশ ও ৩৯৮ পি পি আই ডেনসিটি এবং ডিসপ্লে রেজুলেশন ১০৮০X২৪০০ পিক্সেলস।

ক্যামেরা

ফোনটিতে ট্রিপল ক্যামেরা রয়েছে। এতে একটি ৪৮ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা, একটি ১৩ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা ও একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা রয়েছে। এতে ডুয়াল-এলইডি ডুয়াল-টোন ফ্ল্যাশ, এইচডিআর, প্যানোরামাসহ বিভিন্ন ফিচার রয়েছে।

ফোনে ১৬ মেগাপিক্সেলের একটি ওয়াইড সেলফি ক্যামেরা রয়েছে। সেলফি ক্যামেরাটিতে এইচডিআরসহ বেশ কিছু ফিচার রয়েছে। এছাড়া স্মার্টফোনে সর্বোচ্চ ফোরকে রেজুলেশনের ভিডিও ধারণ ক্ষমতা রয়েছে।

স্টোরেজ

ফোনটিতে ৮/১২ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ১২৮/২৫৬ গিগাবাইটের স্টোরেজে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না।

ব্যাটারি

‘ভিভো আইকিউওও ৭ (ভারত)’ ফোনে লি-পো ৪৪০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে, যাতে ৬৬ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

অন্যান্য

ভিভো আইকিউওও ৭ (ভারত) ফোনের আকার ৬.৪৩ x ৩.০১ x ০.৩৩ ইঞ্চি।

স্মার্টফোনটি সলিড আইস, স্টর্ম ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট (ডিসপ্লে আন্ডার, অপটিক্যাল), অ্যাক্সিলোমিটার, গায়রো, প্রক্সিমিটি, কম্পাস সুবিধা রয়েছে।

ভিভো আইকিউওও ৭ (ভারত) {vivo iQOO 7 (India)} ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড ভিভো
সিরিজ আইকিউওও
মডেল ভিভো আইকিউওও ৭ (ভারত)
ডিসপ্লের ধরণ আমোলেড ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৬২ ইঞ্চি
পিছনের ক্যামেরা তিনটি ক্যামেরা; একটি ৪৮ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা+একটি ১৩ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা
সামনের ক্যামেরা একটি ক্যামেরা; একটি ১৬ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা
প্রসেসর কোয়ালকম এসএম ৮২৫০-এসি স্ন্যাপড্রাগন ৮৭০ ফাইভ জি (৭ এনএম) চিপসেট, অক্টা-কোর (১x৩.২ গিগাহার্টজ ক্রিয়ো ৫৮৫ এবং ৩x২.৪২ গিগাহার্টজ ক্রায়ো ৫৮৫ এবং ৪x১.৮০ গিগাহার্টজ ক্রিয়ো ৫৮৫) সিপিইউ, অ্যাড্রেনো ৬৫০ জিপিইউ
র‌্যাম ৮/১২ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ১২৮/২৫৬ গিগাবাইট
ব্যাটারি লি-পো ৪ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ার
কালার সলিড আইস, স্টর্ম ব্ল্যাক
আকার ৬.৪৩ x ৩.০১ x ০.৩৩ ইঞ্চি
ভেরিয়েন্ট তিন; ৮ জিবি + ১২৮ জিবি, ৮ জিবি + ২৫৬ জিবি, ১২ জিবি + ২৫৬ জিবি
ওজন ১৯৬ গ্রাম
মূল্য ৩৫ হাজার টাকা (৮ জিবি + ১২৮ জিবি)

আরও পড়ুনঃ