ওয়ানপ্লাস নর্ড এন ২০০ ফাইভ জি ফোনের দাম ও স্পেসিফিকেশন – OnePlus Nord N200 5G

ওয়ানপ্লাস নর্ড এন ২০০ ফাইভ জি ফোনের দাম ও স্পেসিফিকেশন - OnePlus Nord N200 5G

টেক ট্রেন্ড সেটার ব্রান্ড ওয়ানপ্লাস তাদের নর্ড সিরিজের নতুন স্মার্টফোন ‘ওয়ানপ্লাস নর্ড এন ২০০ ফাইভ জি’ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রোমের ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

প্রসেসর

সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন অক্টাকোর প্রসেসর, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

অপারেটিং সিস্টেম

ওয়ানপ্লাস নর্ড এন ২০০ ফাইভ জি স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড এলিভেন, অক্সিজেনএস ১১. এক্স।

ডিসপ্লে

ওয়ানপ্লাস নর্ড এন ২০০ ফাইভ জি ফোনে আছে ৬.৪৯ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। যার স্ক্রীন বডি রেশিও ৮৩.২ শতাংশ ও ২৭০ পি পি আই ডেনসিটি এবং ডিসপ্লে রেজুলেশন ৭২০X১৬০০ পিক্সেলস।

ক্যামেরা

ফোনটির রিয়ারে ট্রিপল ক্যামেরা রয়েছে। এতে একটি ১৩ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ও একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা রয়েছে। এতে এলইডি ফ্ল্যাশ, এইচডিআর, প্যানোরামাসহ বেশ কিছু ফিচার রয়েছে।

ফোনে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। সেলফি ক্যামেরাটিতে এইচডিআরসহ বেশ কিছু ফিচার রয়েছে। এছাড়া স্মার্টফোনে সর্বোচ্চ ১০৮০ পি রেজুলেশনের ভিডিও ধারণ ক্ষমতা রয়েছে।

স্টোরেজ

ফোনটিতে ৪ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ৬৪ গিগাবাইটের স্টোরেজে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না।

ব্যাটারি

‘ওয়ানপ্লাস নর্ড এন ২০০ ফাইভ জি’ ফোনে লি-পো ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে, যাতে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

অন্যান্য

ওয়ানপ্লাস নর্ড এন ২০০ ফাইভ জি ফোনের আকার ৬.৪২ x ২.৯৫ x ০.৩৩ ইঞ্চি। স্মার্টফোনটি নীল রঙে পাওয়া যাচ্ছে। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট (সাইড মাউন্ট), অ্যাক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি, কম্পাস সুবিধা রয়েছে।

ওয়ানপ্লাস নর্ড এন ২০০ ফাইভ জি (OnePlus Nord N200 5G) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড ওয়ানপ্লাস
সিরিজ নর্ড
মডেল ওয়ানপ্লাস নর্ড এন ২০০ ফাইভ জি
ডিসপ্লের ধরণ আইপিএস এলসিডি ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৪৯ ইঞ্চি
পিছনের ক্যামেরা তিনটি ক্যামেরা; একটি ১৩ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা
সামনের ক্যামেরা একটি ক্যামেরা; একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা
প্রসেসর কোয়ালকম এসএম ৪৩৫০ স্ন্যাপড্রাগন ৪৮০ ফাইভ জি (৮ এনএম) চিপসেট, অক্টা-কোর (২x২.০ গিগাহার্টজ ক্রিয়ো ৪৬০ এবং ৬x১.৮ গিগাহার্টজ ক্রিয়ো ৪৬০) সিপিইউ, অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ
র‌্যাম ৪ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ৬৪ গিগাবাইট
ব্যাটারি লি-পো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার
কালার নীল
আকার ৬.৪২ x ২.৯৫ x ০.৩৩ ইঞ্চি
ভেরিয়েন্ট এক; ৪ জিবি + ৬৪ জিবি
ওজন ১৮৯ গ্রাম
মূল্য

আরও পড়ুনঃ