ওয়ানপ্লাস নর্ড টু ফোনের দাম ও স্পেসিফিকেশন – OnePlus Nord 2

ওয়ানপ্লাস নর্ড টু ফোনের দাম ও স্পেসিফিকেশন - OnePlus Nord 2

টেক ট্রেন্ড সেটার ব্রান্ড ওয়ানপ্লাস তাদের নর্ড সিরিজের নতুন স্মার্টফোন ‘ওয়ানপ্লাস নর্ড টু’ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে। ৮/১২ জিবি র‍্যাম ও ১২৮/৫১২ জিবি রোমের ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

প্রসেসর

সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এমটি ডাইমেনসিটি অক্টাকোর প্রসেসর, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

অপারেটিং সিস্টেম

ওয়ানপ্লাস নর্ড টু স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড এলিভেন, অক্সিজেনএস ১১. এক্স।

ডিসপ্লে

ওয়ানপ্লাস নর্ড টু ফোনে আছে ৬.৪৪ ইঞ্চির ফ্লুয়েড আমোলেড ডিসপ্লে রয়েছে। যার স্ক্রীন বডি রেশিও ৯৪ শতাংশ ও ৪০৯ পি পি আই ডেনসিটি এবং ডিসপ্লে রেজুলেশন ১০৮০X২৪০০ পিক্সেলস।

ক্যামেরা

ফোনটির রিয়ারে ট্রিপল ক্যামেরা রয়েছে। এতে একটি ৫০ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা ও একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ক্যামেরা রয়েছে। এতে ডুয়াল-এলইডি ফ্ল্যাশ, এইচডিআর, প্যানোরামাসহ বেশ কিছু ফিচার রয়েছে।

ফোনে ৩২ মেগাপিক্সেলের একটি ওয়াইড ও ৮ মেগাপিক্সেলের একটি আলট্রা ওয়াইড সেলফি ক্যামেরা রয়েছে। সেলফি ক্যামেরাটিতে এইচডিআরসহ বেশ কিছু ফিচার রয়েছে। এছাড়া স্মার্টফোনে সর্বোচ্চ ফোরকে রেজুলেশনের ভিডিও ধারণ ক্ষমতা রয়েছে।

স্টোরেজ

ফোনটিতে ৮/১২ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ১২৮/৫১২ গিগাবাইটের স্টোরেজে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না।

ব্যাটারি

‘ওয়ানপ্লাস নর্ড টু’ ফোনে লি-পো ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে, যাতে ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

অন্যান্য

ওয়ানপ্লাস নর্ড টু ফোনের আকার – ইঞ্চি। স্মার্টফোনটি গ্রে; অন্যান্য রঙে পাওয়া যাচ্ছে। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট (আন্ডার ডিসপ্লে, অপটিক্যাল), অ্যাক্সিলোমিটার, গায়রো, প্রক্সিমিটি, কম্পাস সুবিধা রয়েছে।

ওয়ানপ্লাস নর্ড টু (OnePlus Nord 2) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড ওয়ানপ্লাস
সিরিজ নর্ড
মডেল ওয়ানপ্লাস নর্ড টু
ডিসপ্লের ধরণ ফ্লুয়েড আমোলেড ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৪৪ ইঞ্চি
পিছনের ক্যামেরা তিনটি ক্যামেরা; একটি ৫০ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা+একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ক্যামেরা
সামনের ক্যামেরা একটি ক্যামেরা; একটি ৩২ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা+একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেলফি ক্যামেরা
প্রসেসর মিডিয়াটেক এমটি ৬৮৯৩ ডাইমেনসিটি ১২০০ ফাইভজি (৬ এনএম) চিপসেট, অক্টা-কোর (১x৩.০ গিগাহার্টজ কর্টেক্স-এ ৭৮ এবং ৩x২.৬ গিগাহার্টজ কর্টেক্স-এ ৭৮ এবং ৪x২.০ গিগাহার্টজ কর্টেক্স-এ ৫৫) সিপিইউ, মালি-জি ৭৭ এমসি ৯ জিপিইউ
র‌্যাম ৮/১২ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ১২৮/৫১২ গিগাবাইট
ব্যাটারি লি-পো ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার
কালার গ্রে; অন্যান্য রঙ
আকার
ভেরিয়েন্ট দুই; ৮ জিবি + ১২৮ জিবি, ১২ জিবি + ৫১২ জিবি
ওজন
মূল্য

আরও পড়ুনঃ