,


জেডটিই ব্লেড ১১ প্রাইম ফোনের দাম ও স্পেসিফিকেশন - ZTE Blade 11 Prime

জেডটিই ব্লেড ১১ প্রাইম ফোনের দাম ও স্পেসিফিকেশন – ZTE Blade 11 Prime

জনপ্রিয় টেক জেডটিই তাদের ব্লেড সিরিজের নতুন স্মার্টফোন ‘জেডটিই ব্লেড ১১ প্রাইম’ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রোমের ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

প্রসেসর

সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও অক্টাকোর প্রসেসর, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

অপারেটিং সিস্টেম

জেডটিই ব্লেড ১১ প্রাইম স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১১।

ডিসপ্লে

জেডটিই ব্লেড ১১ প্রাইম ফোনে আছে ৬.৫২ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। যার স্ক্রীন বডি রেশিও ৮১.৪ শতাংশ ও ২৬৯ পি পি আই ডেনসিটি এবং ডিসপ্লে রেজুলেশন ৭২০X১৬০০ পিক্সেলস।

ক্যামেরা

ফোনটিতে ট্রিপল ক্যামেরা রয়েছে। এতে একটি ১৬ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা ও একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা রয়েছে। এতে এলইডি ফ্ল্যাশ, এইচডিআর, প্যানোরামাসহ বেশ কিছু ফিচার রয়েছে।

ফোনে ৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। সেলফি ক্যামেরাটিতে বেশ কিছু ফিচার রয়েছে। এছাড়া স্মার্টফোনে সর্বোচ্চ ১০৮০ পি রেজুলেশনের ভিডিও ধারণ ক্ষমতা রয়েছে।

স্টোরেজ

ফোনটিতে ৪ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ৬৪ গিগাবাইটের স্টোরেজে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না।

ব্যাটারি

‘জেডটিই ব্লেড ১১ প্রাইম’ ফোনে লি-অয়ন ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে, যাতে ফাস্ট ওয়ারলেস চার্জিং ও রিজার্ভ চার্জিং সুবিধা রয়েছে।

অন্যান্য

জেডটিই ব্লেড ১১ প্রাইম ফোনের আকার ৬.৫৪ x ২.৯৯ x ০.৩৪ ইঞ্চি। স্মার্টফোনটি স্কাই ব্লু রঙে পাওয়া যাচ্ছে। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট (সাইড-মাউন্ট), অ্যাক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি সুবিধা রয়েছে।

জেডটিই ব্লেড ১১ প্রাইম (ZTE Blade 11 Prime) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড জেডটিই
সিরিজ ব্লেড
মডেল জেডটিই ব্লেড ১১ প্রাইম
ডিসপ্লের ধরণ আইপিএস এলসিডি ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ১০.১ ইঞ্চি
পিছনের ক্যামেরা তিনটি ক্যামেরা; একটি ১৬ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা+একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা
সামনের ক্যামেরা একটি ক্যামেরা; একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা
প্রসেসর মিডিয়াটেক এমটি৬৭৬২ হেলিও পি ২২ (১২ এনএম) চিপসেট, অক্টা-কোর ২.০ গিগাহার্টজ কর্টেক্স-এ ৫৩ সিপিইউ, পাওয়ারভিআর জিই ৮৩২০ জিপিইউ
র‌্যাম ৪ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ৬৪ গিগাবাইট
ব্যাটারি লি-অয়ন ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার
কালার স্কাই ব্লু
আকার ৬.৫৪ x ২.৯৯ x ০.৩৪ ইঞ্চি
ভেরিয়েন্ট এক; ৪ জিবি + ৬৪ জিবি
ওজন ১৯০ গ্রাম
মূল্য ১৬ হাজার টাকা (৪ জিবি + ৬৪ জিবি)

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: