,


ভিএলসি ভিডিও প্লেয়ার অ্যাপস ডাউনলোড - VLC for Android

ভিএলসি ভিডিও প্লেয়ার অ্যাপস ডাউনলোড – VLC for Android

ভিএলসি মিডিয়া প্লেয়ার একটি ফ্রি এবং ওপেন সোর্স ক্রস-প্ল্যাটফর্ম মাল্টিমিডিয়া প্লেয়ার যা বেশিরভাগ মাল্টিমিডিয়া ফাইলের পাশাপাশি ডিস্ক, ডিভাইস এবং নেটওয়ার্ক স্ট্রিমিং প্রোটোকল প্লে হয়। যার সাহায্যে আপনি ভিডিও দেখতে পারবেন। আমরা যারা স্মার্টফোন ব্যবহার করি তারা কমবেশি সকলেই এই অ্যাপের সঙ্গে পরিচিত। অনেকেই ভিএলসি ভিডিও প্লেয়ার অ্যাপসটি ভিডিও দেখতে ব্যবহার করতে ভালবাসেন।

ভিডিওল্যান অর্গানাইজেশন একাউন্ট থেকে অ্যাপটি প্রকাশ করা হয়েছে। এছাড়া অ্যাপটিতে অনেক ধরনের সুবিধা রয়েছে, নিচে ফিচারসহ সকল বিষয় নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে।

ফিচারস

  • ভিডিও এবং অডিও ফাইলগুলি খেলায়, পাশাপাশি নেটওয়ার্ক স্ট্রিমগুলি (অভিযোজিত স্ট্রিমিং সহ), ডিভিডি আইএসও, যেমন ভিএলসি-এর ডেস্কটপ সংস্করণের মতো খেলবে। 
  • এমকেভি, এমপি ফোর, এভিআই, এমওভি, ওগ, এফএলএসি, টিএস, এম টু টিএস, ডাব্লুভি এবং এএসি সহ সমস্ত ফর্ম্যাটগুলি সমর্থিত। সমস্ত কোডেক কোনও পৃথক ডাউনলোড সহ অন্তর্ভুক্ত। এটি সাবটাইটেল, টেলিটেক্সট এবং ক্লোজড ক্যাপশনগুলিকে সমর্থন করে। 
  • অ্যান্ড্রয়েডের জন্য ভিএলসির অডিও এবং ভিডিও ফাইলগুলির জন্য একটি মিডিয়া লাইব্রেরি রয়েছে এবং ফোল্ডারগুলি সরাসরি ব্রাউজ করার অনুমতি দেয়। 
  • ভিএলসির মাল্টি-ট্র্যাক অডিও এবং সাবটাইটেলগুলির জন্য সমর্থন রয়েছে। এটি ভলিউম, উজ্জ্বলতা এবং সন্ধানকে নিয়ন্ত্রণ করতে অটো-ঘূর্ণন, দিক-অনুপাত সমন্বয় এবং অঙ্গভঙ্গি সমর্থন করে। 
  • এটিতে অডিও নিয়ন্ত্রণের জন্য একটি উইজেট অন্তর্ভুক্ত রয়েছে, অডিও হেডসেট নিয়ন্ত্রণ, কভার আর্ট এবং একটি সম্পূর্ণ অডিও মিডিয়া লাইব্রেরি সমর্থন করে।

ডাইনলোড

গুগল প্লে স্টোর

অ্যাপস স্টোর

এপিকে পিওর

সফটনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: