,


ভিভো ওয়াই থার্টি ফোনের দাম ও স্পেসিফিকেশন

ভিভো ওয়াই থার্টি ফোনের দাম ও স্পেসিফিকেশন

গ্লোবাল টেকনোলজি ভিভো এর  ‘চার ক্যামেরার চ্যাম্পিয়ন’ ট্যাগলাইনের বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে তাদের জনপ্রিয় ভিভো সিরিজে নতুন স্মার্টফোন ‘অয় থ্রার্টি’। ফোনটি ৯ ই মে ২০২০ এ বাজারে এসেচে। ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে ৪/১২৮ মাত্র ১৬ হাজার ৯৯০টাকা।

প্রসেসর

সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি ৩৫ অক্টাকোর প্রসেসর, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

অপারেটিং সিস্টেম

ভিভো ওয়াই থার্টি স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০, ফানটাচ ১০।

ডিসপ্লে

ভিভো ওয়াই থার্টি -তে আছে ৬.৪৭ ইঞ্চির আইপিএস ডিসপ্লে।

ক্যামেরা

ভিভো ওয়াই থার্টি ফোনটিতে একটি ১৩ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল এর মেক্রো  ও একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ক্যামেরা রয়েছে।

ফোনের ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকছে। ফ্রন্ট ক্যামেরাটিতে রয়েছে আল পোট্রিয়েট মুড, এইচডিআর, স্কীন ফ্ল্যাশ, সেলফি টাইমার সুবিধা। ভিডিও ধারণ ক্ষমতা আছে ১০৮০ মেগাপিক্সেকেল এর। সাথে থাকছে ইয়াইএস(EIS)।

স্টোরেজ

ফোনটিতে ৪ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ১২৮ গিগাবাইটের স্টোরেজে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না।

ব্যাটারি

‘ভিভো ওয়াই থার্টি ‘এ রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। এটি টাইপ সি চার্জিং পোর্ট সাপোর্ট করে।

অন্যান্য

চকচকে নীল, মুনস্টোন সাদা এই দুই রঙে পাওয়া যাচ্ছে। দুটি সিম কার্ড স্লট।

ভিভো ওয়াই থার্টি (vivo Y30) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড ভিভো
সিরিজ ভিভো ওয়াই
মডেল থার্টি
ডিসপ্লের ধরণ আইপিএস ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৪৭-ইঞ্চি
পিছনের ক্যামেরা ১৩ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের মাইক্রো ও একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ক্যামেরা
সামনের ক্যামেরা ৮ মেগাপিক্সেল
প্রসেসর মিডিয়াটেক হেলিও পি ৩৫ অক্টাকোর প্রসেসর
র‌্যাম ৪ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ১২৮ গিগাবাইট
ব্যাটারি ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার
কালার চকচকে নীল, মুনস্টোন সাদা
মূল্য (৪/১২৮) ৩২ হাজার ৯৯০টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: