,


স্ন্যাপচ্যাট অ্যাপস ডাউনলোড - Snapchat

স্ন্যাপচ্যাট অ্যাপস ডাউনলোড – Snapchat

স্নাপচ্যাটটি বন্ধুদের এবং পরিবারের সাথে মুহুর্তটি শেয়ার করার একটি দ্রুত এবং মজাদার উপায়। স্ন্যাপচ্যাট ক্যামেরায় সরাসরি খোলে, তাই আপনি কয়েক সেকেন্ডের মধ্যে একটি স্ন্যাপ প্রেরণ করতে পারেন! কেবল একটি ফটো বা ভিডিও নিন, একটি ক্যাপশন যুক্ত করুন এবং এটি আপনার সেরা বন্ধু এবং পরিবারের কাছে প্রেরণ করুন। ফিল্টার, লেন্স, বিটমোজিস এবং সমস্ত ধরণের মজাদার প্রভাবের সাথে নিজেকে প্রকাশ করুন। আমরা যারা স্মার্টফোন ব্যবহার করি তারা কমবেশি সকলেই এই অ্যাপের সঙ্গে পরিচিত। অনেকেই স্ন্যাপচ্যাট অ্যাপসটি ফটো বা ভিডিও শেয়ার করতে ব্যবহার করতে ভালবাসেন।

স্ন্যাপ ইনকো একাউন্ট থেকে অ্যাপটি প্রকাশ করা হয়েছে। এছাড়া অ্যাপটিতে অনেক ধরনের সুবিধা রয়েছে, নিচে ফিচারসহ সকল বিষয় নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে।

ফিচারস

  • স্ন্যাপ: স্ন্যাপচ্যাট ক্যামেরায় সরাসরি খোলে। একটি ফটো নিতে আলতো চাপুন, বা টিপুন এবং ভিডিও ধরে রাখুন।আপনার ফটোতে একটি লেন্স বা ফিল্টার যুক্ত করুন – প্রতিদিন নতুন যুক্ত করা হয়! আপনার চেহারা মতো পরিবর্তন করুন, আপনার থ্রি ডি বিটমোজি দিয়ে নাচুন এবং আপনার মুখের সাথে খেলতে পারেন এমন গেমগুলি আবিষ্কার করুন।
    ফটো এবং ভিডিওগুলিতে যুক্ত করতে নিজের ফিল্টার তৈরি করুন – বা আমাদের সম্প্রদায়ের তৈরি লেন্সগুলি ব্যবহার করে দেখুন!
  • চ্যাট: লাইভ মেসেজিংয়ের সাথে বন্ধুদের সাথে যোগাযোগ করুন এবং চ্যাট করুন বা গ্রুপ স্টোরিজের সাথে আপনার দিনটি শেয়ার করুন।
  • স্টোরি: বন্ধুদের সাথে আপনার প্রতিদিনের স্টোরি শেয়ার করুণ এবং বন্ধুদের স্টোরি দেখুন।

ডিস্কোভার: ব্রেকিং নিউজ এবং একচেটিয়া আসল শো দেখুন।

  • স্ন্যাপ ম্যাপ: আপনার বন্ধুরা কোথায় তাদের সাথে অবস্থান করছে তা যদি তারা আপনার সাথে তাদের অবস্থান শেয়ার করে নিয়েছে।

ডাইনলোড

গুগল প্লে স্টোর

অ্যাপস স্টোর

এপিকে পিওর

সফটনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: