,


স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ ফোনের দাম ও স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ ফোনের দাম ও স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ ব্র্যান্ডের একটি চিত্তাকর্ষক ডিভাইস। এই আর্টিকেল স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ ফোনের দাম ও স্পেসিফিকেশন জানতে সাহায্য করবে। এখানে স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ ফোনের ক্যামেরা, ডিসপ্লে, প্রসেসর, র‍্যাম, রোম, ব্যাটারি, অপারেটিং সিস্টেম ও বাংলাদেশের বাজার মূল্য সহ সকল বিষয়ে জানতে পারবেন।

প্রসেসর

সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে অক্টা কোর (২.৭ গিগাহার্টজ, কোয়াড কোর, মঙ্গুজ এম ৩ + ১.৭ গিগাহার্টজ, কোয়াড কোর, কর্টেক্স এ ৫৫) প্রসেসর দ্বারা চালিত এবং এতে এক্সিনোস ৯৮১০ চিপসেট ব্যবহার করা হয়েছে, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

অপারেটিং সিস্টেম

স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০ (পাই)।

ডিসপ্লে

স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ -তে আছে ৮ ইঞ্চির পিএলএস টিএফটি ডিসপ্লে। স্ক্রিনটির রেজোলিউশন ১২০০ x ১৯২০ পিক্সেল এবং ২৮৩ পিপিআই পিক্সেল ঘনত্ব রয়েছে। এটির একটি অনুপাত ১৬:১০ এবং স্ক্রিন-টু-বডি অনুপাত রয়েছে।

ক্যামেরা

স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ ফোনে একটি প্রাইমারি ক্যামেরা রয়েছে। তার মধ্যে ১৩ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। এর হার্ডওয়্যারটি প্রস্তুত করা হয়েছে এলইডি ফ্ল্যাশ, এইচডিআর, প্যানোরামা-এর সমন্বয়ে।

ফোনের ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকছে। ফ্রন্ট ক্যামেরাটিতে রয়েছে এইচডিআর সুবিধা। এছাড়া স্মার্টফোনে ১০৮০ পিক্সেলে ভিডিও ধারণ করতে পারে।

স্টোরেজ

ফোনটিতে ৪ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ৬৪/১২৮ গিগাবাইটের স্টোরেজ, যার কারণে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না।

ব্যাটারি

‘স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ ‘এ রয়েছে ৫০৫০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে।

অন্যান্য

স্মার্টফোনটি ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে। এছাড়া এতে ফিঙ্গারপ্রিন্ট (রিয়ার-মাউন্ট করা), অ্যাক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি, কম্পাস রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ স্মার্টফোনের দাম ও স্পেসিফিকেশন

বাংলাদেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ আসে নাই। তবে, আমরা আশা করছি, ফোনটি বাজারে এলে ৫৭ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৩ (Samsung Galaxy Tab Active3) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড স্যামসাং
সিরিজ গ্যালাক্সি
মডেল ট্যাব অ্যাক্টিভ ৩
ডিসপ্লের ধরণ পিএলএস টিএফটি ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৮-ইঞ্চি
পিছনের ক্যামেরা একটি প্রাইমারি ক্যামেরা; ১৩ মেগাপিক্সেল
সামনের ক্যামেরা ৫ মেগাপিক্সেল
প্রসেসর এক্সিনোস অক্টা কোর ৯৮১০
র‌্যাম ৪ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ৬৪/১২৮ গিগাবাইট
ব্যাটারি লি-অয়ন ৫০৫০ মিলিঅ্যাম্পিয়ার
কালার ব্ল্যাক

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: