স্যামসাং গ্যালাক্সি এফ জিরো টু এস ফোনের দাম ও স্পেসিফিকেশন – Samsung Galaxy F02s

স্যামসাং গ্যালাক্সি এফ জিরো টু এস ফোনের দাম ও স্পেসিফিকেশন - Samsung Galaxy F02s

জনপ্রিয় টেক ব্র্যান্ড স্যামসাং তাদের গ্যালাক্সি সিরিজের নতুন স্মার্টফোন ‘স্যামসাং গ্যালাক্সি এফ জিরো টু এস’ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে। ৩/৪ জিবি র‍্যাম ও ৩২/৬৪ জিবি রোমের ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

প্রসেসর

সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম এসডিএম ৪৫০ ® স্ন্যাপড্রাগন ৪৫০™ অক্টাকোর প্রসেসর, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

অপারেটিং সিস্টেম

স্যামসাং গ্যালাক্সি এফ জিরো টু এস স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড টেন।

ডিসপ্লে

স্যামসাং গ্যালাক্সি এফ ০২ এস ফোনে আছে ৬.৫ ইঞ্চির পিএলএস আইপিএস ডিসপ্লে রয়েছে। যার স্ক্রীন বডি রেশিও ৮১.৭ শতাংশ ও ২৭০ পি পি আই ডেনসিটি এবং ডিসপ্লে রেজুলেশন ৭২০X১৬০০ পিক্সেলস।

ক্যামেরা

ফোনটিতে ট্রিপল ক্যামেরা রয়েছে। এতে একটি ১৩ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা  ও একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা রয়েছে। এতে এলইডি ফ্ল্যাশসহ বিভিন্ন ফিচার রয়েছে।

ফোনে ৫ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। সেলফি ক্যামেরাটিতে বেশ কিছু ফিচার রয়েছে। এছাড়া স্মার্টফোনে সর্বোচ্চ ১০৮০পি রেজুলেশনের ভিডিও ধারণ ক্ষমতা রয়েছে।

স্টোরেজ

ফোনটিতে ৩/৪ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ৩২/৬৪ গিগাবাইটের স্টোরেজে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না।

ব্যাটারি

‘স্যামসাং গ্যালাক্সি এফ জিরো টু এস’ ফোনে লি-পো ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে, যাতে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

অন্যান্য

স্মার্টফোনটি কালো, নীল, লাল এই তিন রঙে পাওয়া যাচ্ছে। এছাড়া অ্যাক্সিলোমিটার, প্রক্সিমিটি সুবিধা রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এফ জিরো টু এস (Samsung Galaxy F02s) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড স্যামসাং
সিরিজ গ্যালাক্সি
মডেল স্যামসাং গ্যালাক্সি এফ জিরো টু এস
ডিসপ্লের ধরণ পিএলএস আইপিএস ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৫ ইঞ্চি
পিছনের ক্যামেরা তিনটি ক্যামেরা; একটি ১৩ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা
সামনের ক্যামেরা একটি ক্যামেরা; একটি ৫ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা
প্রসেসর কোয়ালকম এসডিএম ৪৫০ স্ন্যাপড্রাগন ৪৫০ (১৪ এনএম) চিপসেট, অক্টা-কোর ১.৮ গিগাহার্টজ কর্টেক্স-এ ৫৩ সিপিইউ, অ্যাড্রেনো ৫০৬ জিপিইউ
র‌্যাম ৩/৪ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ৩২/৬৪ গিগাবাইট
ব্যাটারি লি-পো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার
কালার কালো, নীল, লাল
মূল্য

আরও পড়ুনঃ