,


রিয়েলমি এক্স সেভেন প্রো আল্ট্রা ফোনের দাম ও স্পেসিফিকেশন - Realme X7 Pro Ultra

রিয়েলমি এক্স সেভেন প্রো আল্ট্রা ফোনের দাম ও স্পেসিফিকেশন – Realme X7 Pro Ultra

টেক ট্রেন্ড সেটার ব্র্যান্ড রিয়েলমি তাদের এক্স সিরিজের নতুন স্মার্টফোন ‘রিয়েলমি এক্স সেভেন প্রো আল্ট্রা’ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে। ৮/১২ জিবি র‍্যাম ও ১২৮/২৫৬ জিবি রোমের ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

প্রসেসর

সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করা হয়েছে মেডিয়াটেক এমটি ৬৮৬৮ জেড ®ডাইমেনসিটি ১০০০+™ অক্টাকোর প্রসেসর, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

অপারেটিং সিস্টেম

রিয়েলমি এক্স সেভেন প্রো আল্ট্রা স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ইলিভেন, রিয়েলমি ইউআই টু পয়েন্ট জিরো।

ডিসপ্লে

রিয়েলমি এক্স সেভেন প্রো আল্ট্রা ফোনে আছে ৬.৫৫ ইঞ্চির সুপার আমোলেড ডিসপ্লে রয়েছে। যার স্ক্রীন বডি রেশিও ৮৮.৩ শতাংশ ও ৪০২ পি পি আই ডেনসিটি এবং ডিসপ্লে রেজুলেশন ১০৮০X২৪০০ পিক্সেলস। যাতে ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫।

ক্যামেরা

ফোনটিতে ট্রিপল ক্যামেরা রয়েছে। এতে একটি ৬৪ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা ও একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা রয়েছে। এতে এলইডি ফ্ল্যাশ, এইচডিআর, প্যানোরামাসহ বিভিন্ন ফিচার রয়েছে।

ফোনে ৩২ মেগাপিক্সেলের একটি ওয়াইড সেলফি ক্যামেরা রয়েছে। সেলফি ক্যামেরাটিতে এইচডিআরসহ বেশ কিছু ফিচার রয়েছে। এছাড়া স্মার্টফোনে সর্বোচ্চ ফোরকে রেজুলেশনের ভিডিও ধারণ ক্ষমতা রয়েছে।

স্টোরেজ

ফোনটিতে ৮/১২ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ১২৮/২৫৬ গিগাবাইটের স্টোরেজে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না।

ব্যাটারি

‘রিয়েলমি এক্স সেভেন প্রো আল্ট্রা’ ফোনে লি-পো ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে, যাতে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

অন্যান্য

রিয়েলমি এক্স সেভেন প্রো আল্ট্রা ফোনের আকার ৬.৩০ x ২.৮৯ x ০.৩১ ইঞ্চি। স্মার্টফোনটি কালো, অরোরা রঙে পাওয়া যাচ্ছে। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট (সাইড মাউন্ট), অ্যাক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি, কম্পাস সুবিধা রয়েছে।

রিয়েলমি এক্স সেভেন প্রো আল্ট্রা (Realme X7 Pro Ultra) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড রিয়েলমি
সিরিজ এক্স
মডেল রিয়েলমি এক্স সেভেন প্রো আল্ট্রা
ডিসপ্লের ধরণ সুপার আমোলেড ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৫৫ ইঞ্চি
পিছনের ক্যামেরা তিনটি ক্যামেরা; একটি ৬৪ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা+একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা
সামনের ক্যামেরা একটি ক্যামেরা; একটি ৩২ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা
প্রসেসর মেডিয়াটেক এমটি ৬৮৬৮ জেড ডাইমেনসিটি ১০০০+ (৭ এনএম) চিপসেট, অক্টা-কোর (৪x২.৬ গিগাহার্টজ কর্টেক্স-এ ৭৭ এবং ৪x২.০ গিগাহার্টজ কর্টেক্স-এ ৫৫) সিপিইউ, মালি-জি ৭৭ এমসি ৯ জিপিইউ
র‌্যাম ৮/১২ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ১২৮/২৫৬ গিগাবাইট
ব্যাটারি লি-পো ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার
কালার কালো, অরোরা
আকার ৬.৩০ x ২.৮৯ x ০.৩১ ইঞ্চি
ওজন ১৭০ গ্রাম
বডি মেটাল
  • ফ্রন্টঃ –
  • ফ্রেমঃ –
  • ব্যাকঃ –
ভেরিয়েন্ট দুই ; ৮ জিবি + ১২৮ জিবি, ১২ জিবি + ২৫৬ জিবি
মূল্য ৩০ হাজার ৯৯০ টাকা

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ




%d bloggers like this: