রিয়েলমি সি টুয়েন্টি ওয়ান ফোনের দাম ও স্পেসিফিকেশন – Realme C21

রিয়েলমি সি টুয়েন্টি ওয়ান ফোনের দাম ও স্পেসিফিকেশন - Realme C21

টেক ট্রেন্ড সেটার ব্রান্ড রিয়েলমি তাদের ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ‘রিয়েলমি সি টুয়েন্টি ওয়ান’ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে। ৩/৪ জিবি র‍্যাম ও ৩২/৬৪ জিবি রোমের ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

প্রসেসর

সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও অক্টাকোর প্রসেসর, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

অপারেটিং সিস্টেম

রিয়েলমি সি ২১ স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড টেন, রিয়েলমি ইউআই।

ডিসপ্লে

রিয়েলমি সি টুয়েন্টি ওয়ান ফোনে আছে ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। যার স্ক্রীন বডি রেশিও ৮০.৮ শতাংশ ও ২৭০ পি পি আই ডেনসিটি এবং ডিসপ্লে রেজুলেশন ৭২০X১৬০০ পিক্সেলস।

ক্যামেরা

ফোনটির রিয়ারে ট্রিপল ক্যামেরা রয়েছে। এতে একটি ১৩ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ও একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা রয়েছে। এতে এলইডি ফ্ল্যাশ, এইচডিআর, প্যানোরামাসহ বেশ কিছু ফিচার রয়েছে।

ফোনে ৫ মেগাপিক্সেলের একটি ওয়াইড সেলফি ক্যামেরা রয়েছে। সেলফি ক্যামেরাটিতে এইচডিআর, প্যানোরামাসহ বেশ কিছু ফিচার রয়েছে। এছাড়া স্মার্টফোনে সর্বোচ্চ ১০৮০পি রেজুলেশনের ভিডিও ধারণ ক্ষমতা রয়েছে।

স্টোরেজ

ফোনটিতে ৩/৪ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ৩২/৬৪ গিগাবাইটের স্টোরেজে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না।

ব্যাটারি

‘রিয়েলমি সি টুয়েন্টি ওয়ান’ ফোনে লি-পো ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে, যাতে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

অন্যান্য

রিয়েলমি সি টুয়েন্টি ওয়ান ফোনের আকার ৬.৫০ x ৩.০১ x ০.৩৫ ইঞ্চি। স্মার্টফোনটি ক্রস ব্ল্যাক, ক্রস ব্লু রঙে পাওয়া যাচ্ছে। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট (রিয়ার মাউন্ট), অ্যাক্সিলোমিটার, প্রক্সিমিটি, কম্পাস সুবিধা রয়েছে।

রিয়েলমি সি টুয়েন্টি ওয়ান (Realme C21) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড রিয়েলমি
সিরিজ সি
মডেল রিয়েলমি সি টুয়েন্টি ওয়ান
ডিসপ্লের ধরণ আইপিএস এলসিডি ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৫ ইঞ্চি
পিছনের ক্যামেরা তিনটি ক্যামেরা; একটি ১৩ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা
সামনের ক্যামেরা একটি ক্যামেরা; একটি ৫ মেগাপিক্সেলের ওয়াইড সেলফি ক্যামেরা
প্রসেসর মিডিয়াটেক হেলিও জি ৩৫ (১২ এনএম) চিপসেট, অক্টা-কোর (৪x২.৩ গিগাহার্টজ কর্টেক্স-এ ৫৩ এবং ৪x১.৮ গিগাহার্টজ কর্টেক্স-এ ৫৩) সিপিইউ, পাওয়ারভিআর জিই ৮৩২০ জিপিইউ
র‌্যাম ৩/৪ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ৩২/৬৪ গিগাবাইট
ব্যাটারি লি-পো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার
কালার ক্রস ব্ল্যাক, ক্রস ব্লু
আকার ৬.৫০ x ৩.০১ x ০.৩৫ ইঞ্চি
ভেরিয়েন্ট দুই; ৩ জিবি + ৩২ জিবি, ৪ জিবি + ৬৪ জিবি
ওজন ১৯০ গ্রাম
মূল্য ১১ হাজার ৯৯০ টাকা

আরও পড়ুনঃ