,


রিয়েলমি সি সেভেন্টিন ফোনের দাম ও স্পেসিফিকেশন

রিয়েলমি সি সেভেন্টিন ফোনের দাম ও স্পেসিফিকেশন

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আগামী ২১ সেপ্টেম্বর তাদের সি সিরিজের প্রথম মিড লেভেল স্মার্টফোন-রিয়েলমি সি সেভেন্টিন বিশ্বব্যাপী লঞ্চ করতে যাচ্ছে। সি সিরিজের মিড লেভেল প্রিমিয়াম স্মার্টফোন সি সেভেন্টিনের গ্লোবাল লঞ্চ বাংলাদেশ থেকে শুরু হচ্ছে।

টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি সি সিরিজের প্রথম মিড-লেভেল স্মার্টফোন ‘রিয়েলমি সি সেভেন্টিন’ বাংলাদেশের বাজারে নিয়ে আসছে।

প্রসেসর

টেক ট্রেন্ডি তরুণরা পড়াশোনার পাশাপাশি সোশ্যাল মিডিয়া, গেমিং কিংবা পছন্দের সিনেমা দেখতে স্মার্টফোনের ওপর নির্ভরশীল। এ সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। স্মার্টফোনটিতে ব্যবহার হয়েছে বিশ্বের প্রথম ১১ ন্যানোমিটারের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট এবং ১.৮ গিগাহার্টজের অপারেটিং ক্ষমতাসম্পন্ন প্রসেসর, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

ডিসপ্লে

রিয়েলমি সি ১১-তে আছে ৬.৫ ইঞ্চি ৯০ হার্টজ আলট্রা স্মুথ ডিসপ্লে, ফোনটির ৯০ শতাংশই স্ক্রিন। ফোনটিতে ডিসপ্লেতে থাকছে অসাধারণ রিফ্রেশ রেট

ক্যামেরা

রিয়েলমি রিয়েলমি সি সেভেন্টিন এর পেছনে এআই কোয়াড ক্যামেরা সেটাপে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা (এফ/১.৮), একটি ৮ মেগাপিক্সেলের ১১৯ ডিগ্রী আলট্রা ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স  ও একটি ২ মেগাপিক্সেলের ব্ল্যাক ও হোয়াইট লেন্স। ফোনটিতে এআই কোয়াড ক্যামেরা দিয়ে নিখুঁত ডিটেইলে ও বিভিন্ন মোডে অনন্য সব ছবি তোলা যাবে।

৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় এআই বিউটি মোড, যাতে তোলা যাবে ঝকঝকে সেলফি। ট্রেন্ডসেটিং টেকনোলজির রিয়েলমি সি ১৭ স্মার্টফোনে ১০৮০ পিক্সেলে ভিডিও ধারণ করতে পারে।

স্টোরেজ

ফোনটিতে ৬ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ১২৮ গিগাবাইটের স্টোরেজে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না

ব্যাটারি

রিয়েলমি সি ১৭তে রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি।

অন্যান্য

রিয়েলমি সি সেভেন্টিন স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০। স্মার্টফোনটি নেভী ব্লু এবং লেক গ্রিন এ দুই রঙে পাওয়া যাচ্ছে।

রিয়েলমি সি সেভেন্টিন (Realme C17) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড রিয়েলমি
সিরিজ সি
মডেল রিয়েলমি সি সেভেন্টিন
ডিসপ্লের ধরণ ৯০ হার্টজ আলট্রা স্মুথ ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৫-ইঞ্চি (৯০ শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাত)
পিছনের ক্যামেরা এআই কোয়াড ক্যামেরা সেটাপে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা (এফ/১.৮), একটি ৮ মেগাপিক্সেলের ১১৯ ডিগ্রী আলট্রা ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স  ও একটি ২ মেগাপিক্সেলের ব্ল্যাক ও হোয়াইট লেন্স
সামনের ক্যামেরা ৮ মেগাপিক্সেল
প্রসেসর ১১ ন্যানোমিটারের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট এবং ১.৮ গিগাহার্টজের অপারেটিং ক্ষমতাসম্পন্ন প্রসেসর
র‌্যাম ৬ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ১২৮ গিগাবাইট
ব্যাটারি ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার
কালার নেভী ব্লু এবং লেক গ্রিন
মূল্য শীঘ্রই আসবে…

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: