রিয়েলমি ৭ আই ফোনের দাম ও স্পেসিফিকেশন

রিয়েলমি ৭ আই ফোনের দাম ও স্পেসিফিকেশন

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশের বাজারে নিয়ে আসছে নতুন ফোন রিয়েলমি ৭ আই (Realme 7i)। আশা করছি, ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে মাত্র ১৮ হাজার টাকায়।

তরুণদের ট্রেন্ডসেটিং লাইফস্টাইলকে আরো সমুন্নত করতে লঞ্চ করা হয়েছে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা ও চমৎকার ডিসপ্লের রিয়েলমি সেভেন আই। স্মার্টফোনটিতে আছে ৬.৫-ইঞ্চি এইচডি+ ডিসপ্লে। রিয়েলমি সেভেন আই ফোনে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে।

রিয়েলমি সেভেন আই এআই কোয়াড ক্যামেরায় আছে ৬৪ মেগাপিক্সেলের (এফ/১.৮) মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের (এফ/২.৩) আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ২.৪) মাইক্রো লেন্স ও ২ মেগাপিক্সেলের (২.৪) পোট্রেট লেন্স। ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে চমৎকার সব সেলফি। ক্যামেরায় আছে এলইডি ফ্ল্যাশ, এইচডিার, পেনোরোমা,  আইচডিয়ার এবং ১০৮০ পি ভিডিও রেকর্ডিং-এর সুবিধা।

রিয়েলমি সেভেন আই এ ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট শক্তিশালী প্রসেসর ও ৮ গিগাবাইট র‌্যাম। আছে ১২৮ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজ। নীল, ডার্ক গ্রীণ এ দুটি সুন্দর রঙে পাওয়া যাচ্ছে।

রিয়েলমি ৬ (Realme 6) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড রিয়েলমি
সিরিজ রিয়েলমি
মডেল রিয়েলমি ৭ আই
ডিসপ্লের ধরণ এইচডি+ ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৫-ইঞ্চি
পিছনের ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের (এফ/১.৮) মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের (এফ/২.৩) আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ২.৪) মাইক্রো লেন্স ও ২ মেগাপিক্সেলের (২.৪) পোট্রেট লেন্স
সামনের ক্যামেরা ১৬ মেগাপিক্সেল
প্রসেসর স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট
র‌্যাম ৮ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ১২৮ গিগাবাইট
ব্যাটারি ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার
কালার ব্লু, ডার্ক গ্রীণ
মূল্য নির্ধারিত হয় নাই

আরও পড়ুনঃ