,


গুগলি মুভি রিভিউ

গুগলি মুভি রিভিউ

ইয়াশ ও কৃতি খরবন্দা অভিনীত ভিন্ন ধাঁচের রোম্যান্টিক মুভি গুগলি। মুভিটিতে প্রেম, মান-অভিমান, প্রকৃত ভালবাসা, অনুতাপ, অনুশুচনা সব কিছুতে ভরা।

এক কথায় বলতে গেলে দুজন ভালবাসার মানুষের মাঝে যে অনুভূতি এবং মুহুর্ত ঘটে তার সবই আছে মুভিটিতে।

২০১৩ কিংবা ১৪ তে দেখছিলাম তখন থেকেই মুভিটি আমার খুবই প্রিয়। কতবার দেখেছি তা গুনে শেষ করতে পারবো না। সেই সময় থেকেই যশ এর অভিনয়ে মুগ্ধ আমি। তার অনেক মুভিই আমার কাছে অনেক বেশী ভাল লাগে।

গুগলি মুভির রিভিউ পড়ার আগে। গুগলি কন্নড় মুভির অভিনেতা, অভিনত্রী, নির্মাতাসহ সকল কলাকুশলী ও মুক্তি সম্পর্কিত সকল তথ্য নিচের প্রদত্ত লিংক থেকে জেনে আসুন।

গুগলি মুভি

গুগলি সিনেমা সম্পর্কিত তথ্যাদি জানা থাকলে আমাদের রিভিও পড়ে মজা পাবেন এবং আপনি আপনার মতামত আমাদের সাথে শেয়ার করতে পারবেন। আর হ্যা আপনি চাইলে আপনার প্রিয় মুভি বা তারকার সম্পর্কে আপনার মতামত বা রিভিউ লিখে আমাদের পাঠাতে পারেন। তো কথা না বাড়িয়ে শুরু করা যাক……

গুগলি মুভি রিভিউঃ দুজন ভালবাসার মানুষের মাঝে যে অনুভূতি তার বহিঃপ্রকাশ

  • পার্সোনাল রেটিংঃ ৯/১০
  • রিভিউকারীঃ আরিয়ান

🎬 গুগলি সিনেমার গুরুত্বপূর্ণ তথ্য 🎞

👉 সিনেমার নাম : গুগলি (Googly)
👉 পরিচালক : পবন ওয়াদেয়ার
👉 তারকা : ইয়াশ 😍, কৃতি খরবন্দা ও অনন্ত নাগ
👉 ইন্ডাস্ট্রি : স্যানডালউড
👉 ধরণ : রোম্যান্টিক
👉 নির্মিত ভাষা : কন্নড়
👉 নির্মাণ ব্যয় আনুমানিক : জানা নাই
👉 মুক্তির সাল : ২০১৩
👉 সময়কাল : ২ ঘন্টা ২৪ মিনিট
👉 এখন পর্যন্ত আনুমানিক আয় : ২৫ কোটি + ভারতীয় রুপি

🎬 গুগলি সিনেমার কাহিনী 📺

শরথ এবং স্বাথির বেঙ্গালুরুতে দেখা হয় এবং প্রেমে পড়ে যায় তবে ভুল বোঝাবুঝির কারণে তারা আলাদা হয়ে যায়। ভাগ্য তাদের বার বার সামনা সামনি নিয়ে আসে। এমন প্রেম, ভালোবাসা, অভিমান, অনুশুচনায় ভরপুর গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি।

🎬 গুগলি সিনেমার রেটিং ✴️

👉 গুগল লাইল : ৮২ %
👉 আইএমডিবি রেটিং : ৭.৪/১০
👉 পার্সোনাল রেটিং : ৯/১০

🎬 গুগলি সিনেমার সম্পর্কে নিজ অনুভূতি ✍️

👉 রোম্যান্টিক ধাঁচের সিনেমাটি পবন ওয়াদেয়ার ২০১৩ সালে নির্মাণ করেছিলেন। সিনেমার গল্পটি পবন ওয়াদেয়ার ও সাই প্রসাদ লিখেছেন। ব্যবসা সফল হয়েছে। ইতিমধ্যে এর সিক্যুয়ালের অফিসিয়াল এনাউন্সমেন্ট হয়ে গেছে। আমার জানা মতে এখনও কোন রিমেক হয় নাই তবে কলকাতার এসকে মুভিজ রিমেক রাইটস কিনেছে।

👉 এই সিনেমার গল্প সবচেয়ে বেশী গুরুত্বপূর্ণ ছিল আমার কাছে। এই গল্প কোন সিনেমায় আছে কিনা তা বলতে পারবো না, তবে যাদের জীবণে প্রেম এসেছে বা প্রেমের ছোয়া লেগেছে তাদের সকলের জীবণের কিছু মুহুর্তের সাথে গল্পটি মিলে যাবে। আর এটাই সবচেয়ে উপভোগ্য বিষয় ছিল। অনেক অনেক ভালোবাসা, রাগ-অভিমান, অনুশুচনা, প্রচেস্টা সব কিছু মিলেই গুগলি।

👉 গুগলি ২০১৩ তে মুক্তিপ্রাপ্ত একটি সিনেমা, সে সময় স্যানডালউড প্রায় রিমেক নিয়ে ব্যস্ত থাকলেও ইয়াশ অরিজিনার স্ক্রিপ্ট নিয়ে কাজ করছিলেন। তখন যদিও ইয়াশ এতো বেশী জনপ্রিয় ছিল না, তারপরেও তার মোদালসালা (Modalasala), রাজাধনী 😍 (Rajadhani) , কিরাতক (Kirataka), লাকি 😍 (Lucky), জানু 😍 (Jaanu) এর মতো ব্যতিক্রমধর্মী কাজের মাধ্যমে আমার মতো কিছু সংখ্যক পাগল ফ্যান তৈরী করে নিয়েছিল। ইয়াশের সব গুলি সিনেমাই কমেবেশী ভালো লাগে, সেগুলি ধারাবাহিক ভাবে আপনাদের সামনে নিয়ে হাজির হবো।

এমুভিতে সরথ চরিত্রটি ছিল মেধাবী, জেদী। কোন ভাবনা চিন্তা ছাড়াই সিদ্ধান্ত নিয়ে ফেলে। সিনেমাটিতে সবার চরিত্র অনেক গুরুত্বপূর্ণ ও মনোমুগদ্ধকর ছিল। ইয়াশ, কৃতি সহ সকলেই ভালো অভিনয় করেছেন।

👉 গুগলি সিনেমার সকল অভিনেতা-অভিনেত্রী খুব ভালো অভিনয় করেছে। ভারতের ছোট ইন্ডাস্ট্রির অল্প বাজেটের সিনেমা হিসেবে গল্প, চিত্রনাট্য, গান, এডিট সব কিছুই অনেক ভালো লেগেছে। আশা করি, এমন আরও ভালো ভালো কন্নড় সিনেমা দেখতে পারবো।

🔏 প্রিয় চরিত্র কোনটি : প্রিয় চরিত্র বলবো না তবে শিক্ষণীয় চরিত্র ছিল সরথ। আমার মনে হয়, সরথের ভুল থেকে শেখা উচিত।

🔏 প্রিয় মুহুর্ত কোনটি : সরথ নিজের ভুল ও ভালবাসার জন্য সন্দীপের পায়ে পড়ে মাফ চাওয়া মুহুর্ত।

🔏 প্রিয় ডায়ালগ : লেখার ইচ্ছা ছিল কিন্তু কন্নড় না পারায় আর হিন্দী ডাব ভার্সন দিলে অনেকে মজা নিবে ভেবে দিলাম না।

🔏 সিনেমাটি দ্বিতীয় বার দেখার মতো কিনা : অবশ্যই, আমার অনেক ভালো লেগেছে। আমি অনেক বার দেখলেও বিরক্ত হবো না।

🔏 সিনেমাটি আপনাদের দেখতে বলবো কিনা : চাইলে দেখতে পারেন। আশা করছি, খারাপ লাগবে না। যদিও সকলের মুভি নির্বাচনের রুচী এক নয়।

🔏 সিনেমাটির হিন্দী ডাব ও বাংলা সাব আছে কিনা : হিন্দী ডাবিং আছে কিন্তু বাংলা সাবটাইটেল নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: