,


আরিয়া ২ মুভি রিভিউ

আরিয়া ২ মুভি রিভিউ

আরিয়া ২ মুভির রিভিউ পড়ার আগে। আরিয়া ২ তেলুগু মুভির অভিনেতা, অভিনত্রী, নির্মাতাসহ সকল কলাকুশলী ও মুক্তি সম্পর্কিত সকল তথ্য নিচের প্রদত্ত লিংক থেকে জেনে আসুন।

আরিয়া ২ মুভি

আরিয়া ২ সিনেমা সম্পর্কিত তথ্যাদি জানা থাকলে আমাদের রিভিও পড়ে মজা পাবেন এবং আপনি আপনার মতামত আমাদের সাথে শেয়ার করতে পারবেন। আর হ্যা আপনি চাইলে আপনার প্রিয় মুভি বা তারকার সম্পর্কে আপনার মতামত বা রিভিউ লিখে আমাদের পাঠাতে পারেন। তো কথা না বাড়িয়ে শুরু করা যাক……

আরিয়া ২ মুভি রিভিউঃ বন্ধুত্ব, পাগলামী ও ভালোবাসা

  • পার্সোনাল রেটিংঃ ৯/১০
  • রিভিউকারীঃ আরিয়ান

🎬 আরিয়া ২ সিনেমার গুরুত্বপূর্ণ তথ্য 🎞

👉 সিনেমার নাম : আরিয়া ২
👉 পরিচালক : সুকুমার
👉 তারকা : আল্লু আর্জুন, নভদীপ, কাজল আগারওয়াল
👉 ইন্ডাস্ট্রি : টলিউড
👉 ধরণ : রোম্যান্টিক
👉 নির্মিত ভাষা : তেলুগু
👉 নির্মাণ ব্যয় : ১৫ কোটি ভারতীয় রুপি
👉 মুক্তির সাল : ২০০৯
👉 সময়কাল : ২ ঘন্টা ৩৫ মিনিট
👉 এখন পর্যন্ত আয় : ৫১ কোটি + ভারতীয় রুপি

🎬 আরিয়া ২ সিনেমার কাহিনী 📺

অজয়, গীতা ও আরিয়া ব্যতিক্রমধর্মী ত্রীমুখী বন্ধুত্ব, প্রেম ও ভালবাসার গল্পে নির্মিত হয়েছে মুভিটি।

🎬 আরিয়া ২ সিনেমার রেটিং ✴️

👉 ইন্টারন্যাশনাল মুভি ডাটাবেজ (আইএমডিবি) এর রেটিং : ৭.৪/১০
👉 গুগল এর রেটিং : ৯৩ %
👉 নিজের এর রেটিং : ৯/১০

🎬 আরিয়া ২ সিনেমার সম্পর্কে নিজ অনুভূতি ✍️

👉 সিনেমাটি ২০০৯ সালে নির্মাণ করেছিল আলোচিত পরিচালক সুকুমার। ২০০৪ সালের আরিয়া ব্যবসা সফল হওয়ার পরে ২০০৯ আরিয়া ২ নির্মাণ করা হয়েছিল। দুটিই অনেক দর্শক প্রিয় হয়েছিল। এছাড়া মুভিটি অনেক ইন্ডাস্ট্রি রিমেকও করেছিল। এটি সুকুমার ও আল্লু আর্জুনের ২য় কোলাবোরেশন ছিল। সিনেমাটি সুকুমার, আল্লু আর্জুন, কাজল আগারওয়ালের ক্যারিয়ার চেঞ্জিং মুভি ছিল। সুকুমার ও বনির (আল্লু আর্জুন) ৩য় কোলাবোরেশন পুস্পা নির্মাণাধীণ আছে।

👉 সিনেমাটির গল্পের বিষয়ে এক কথায় বলতে গেলে বলবো অসাধারণ। পাগলামি ভরা বন্ধুত্বের প্রতি অসম্ভব ভালোবাসা। বন্ধুত্বের জন্য নিজের জীবণ দেওয়া ও সকল ত্যাগ মেনে নিতে প্রস্তুত। অপরদিকে তার প্রেমিকা বা ভালোবাসার মানুষকে কাছে পাবার তীব্র ইচ্ছা। যার সকল ভালোবাসা তার বন্ধু ও প্রেমিকাকে ঘিরে।

👉 অভিনয়ের ব্যাপারে বলতে গেলে আল্লু অর্জুন এর প্রসঙ্গ প্রথম আসবে, তার অভিনয়, স্টাইল, ডান্স সব কিছুই ভালো লাগার মতো। এছাড়া এই মুভিটিতে তার লুক ছিল ব্যতিক্রম ও ক্যারেকটার ছিল পাগলামীতে ভরপুর, যা খুব ইঞ্জয় করেছি। এবার আসি কাজলের ব্যাপারে, কিউট কাজলে মুভিতে অসম্ভব ভালো লাগছিল। সেই সাথে তারা রাগী চরিত্রটি খুব ভালো লেগেছে। সিনেমাটি সকলের ভালো অভিনয়ের গুনে সেরা হয়েছে।

👉 নির্মাণের ব্যাপারে বলতে গেলে, শুরুতেই সুকুমার রায়ের কথা বলতেই হয়। তার নির্মিত প্রায় সকল মুভিই ভালো হয়, সেটা আরিয়া, জগদাম, আরিয়া ২, ১০০% লাভ, নানুকু প্রেমাতু বা রাঙ্গাস্থালাম যাই হোক না কেন। তার লেখা গুল্প, ক্রীন প্লে, পরিচালনা সব কিছুই অসম্ভব সুন্দর ছিল। মিউজিকের ব্যাপারে না বললেই না। কারণ, এই মুভির অসাধারণ সব গান আর হৃদয় ছুয়ে যাওয়া বিজিএম (বাকগ্রাউন্ড মিউজিক) করেছেন প্রিয় দেবী শ্রী প্রসাদ (ডিএসপি)

🔏 প্রিয় চরিত্র কোনটি : অবশ্যই, আরিয়া। আরিয়া অন্য রকম একটা চরিত্র ছিল। তার লুক, পাগলামী ভরা আচরণ, ভালোবাসা সবই প্রিয় ছিল।

🔏 প্রিয় মুহুর্ত কোনটি : বন্ধুর জন্য নিজের প্রেমিকাকে ত্যাগ করে ও কোন কিছু না ভেবে নিজের জীবণ দিয়ে দেওয়া মুহুর্ত।

🔏 সিনেমাটি দ্বিতীয় বার দেখার মতো কিনা : অবশ্যই, আমার অনেক ভালো লেগেছে। আমি অনেক বার দেখলেও বিরক্ত হবো না।

🔏 সিনেমাটি আপনাদের দেখতে বলবো কিনা : চাইলে দেখতে পারেন। আশা করছি, খারাপ লাগবে না। (আমরা সবাই জানি, সকলের মুভি নির্বাচনের রুচী একরকম নয়)

🔏 সিনেমাটির হিন্দী ডাব ও বাংলা সাব আছে কিনা : হিন্দী ডাবিং ও বাংলা সাবটাইটেল আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: