৯৬ মুভি রিভিউ

৯৬ মুভি রিভিউ

৯৬ মুভির রিভিউ পড়ার আগে। ৯৬ তামিল মুভির অভিনেতা, অভিনত্রী, নির্মাতাসহ সকল কলাকুশলী ও মুক্তি সম্পর্কিত সকল তথ্য নিচের প্রদত্ত লিংক থেকে জেনে আসুন।

৯৬ মুভি

৯৬ সিনেমা সম্পর্কিত তথ্যাদি জানা থাকলে আমাদের রিভিও পড়ে মজা পাবেন এবং আপনি আপনার মতামত আমাদের সাথে শেয়ার করতে পারবেন। আর হ্যা আপনি চাইলে আপনার প্রিয় মুভি বা তারকার সম্পর্কে আপনার মতামত বা রিভিউ লিখে আমাদের পাঠাতে পারেন। তো কথা না বাড়িয়ে শুরু করা যাক……

৯৬ মুভি রিভিউঃ ভালোবাসা এক অনুভুতি

  • পার্সোনাল রেটিংঃ ৯/১০
  • রিভিউকারীঃ আরিয়ান

🎬 ৯৬ সিনেমার গুরুত্বপূর্ণ তথ্য 🎞

👉 সিনেমার নাম : ৯৬
👉 পরিচালক : সি. প্রেম কুমার 😍
👉 তারকা : বিজয় সেতুপতি 😍 ও তৃষা কৃষ্ণন
👉 ইন্ডাস্ট্রি : কলিউড
👉 ধরণ : রোম্যান্টিক
👉 নির্মিত ভাষা : তামিল
👉 নির্মাণ ব্যয় : ১৮ কোটি ভারতীয় রুপি
👉 মুক্তির সাল : ২০১৮
👉 সময়কাল : ২ ঘন্টা ৩৭ মিনিট
👉 এখন পর্যন্ত আয় : ৮০ কোটি + ভারতীয় রুপি

🎬 ৯৬ সিনেমার কাহিনী 📺

নব্বই দশকের রাম ও জানুর অসমাপ্ত প্রেম কাহিনী নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি।

🎬 ৯৬ সিনেমার রেটিং ✴️

👉 ইন্টারন্যাশনাল মুভি ডাটাবেজ (আইএমডিবি) এর রেটিং : ৮.৬/১০
👉 গুগল এর রেটিং : ৯৫ %
👉 নিজের এর রেটিং : ৯.৩ /১০

🎬 ৯৬ সিনেমার সম্পর্কে নিজ অনুভূতি ✍️

👉 সিনেমাটি ২০১৮ সালে নির্মাণ করেছিল পরিচালক প্রেম কুমার, এই সিনেমার মাধ্যমে তিনি গল্পকার ও পরিচালনা শুরু করেছেন। সিনেমাটি ব্যবসা সফল হওয়ার পর ২০২০ এ জানু শিরোনামে তেলেগু রিমেক করেছেন। দুটিই অনেক দর্শক প্রিয় হয়েছিল।

👉 সিনেমাটির গল্পের বিষয়ে বলতে গেলে প্রেম কুমার স্যারের মাধুর্যপূর্ণ লেখনীর কথা বলতেই হয়। নব্বই দশকে এমন প্রেম কাহিনী অনেক আছে। কিন্তু তা কখনো এত সুন্দর ভাবে স্ক্রীনে ফুটিয়ে তোলা অকল্পনীয়। তার গল্প ও চিত্রনাট্যের গুণেই সিনেমাটি এত সুন্দর হয়েছে।

👉 বিজয় সেতুপতি তার দারুণ অভিনতার কারণ আমাদের সকলের প্রিয়। সে যে কোন চরিত্রে অনেক সুন্দর অভিনয় করেন। এই মুভিতেও তার ব্যতিক্রম ছিল না। নির্বোধ বোকা রামের চরিত্র অভিনয় করেছেন। তার জানুর প্রতি অনেক ভালোবাসার ছাপ চোখের মুখে লেগে থাকে সব সময়। অপরদিকে জানু অর্থাৎ তৃষা কৃষ্ণন তার অভিনয়গুণে আমাদের আবারও ঘায়েল করে দিয়েছেন। এছাড়া এই সিনেমার গুরুত্বপূর্ণ অভিনয়শিল্পী, যাদের কথা না বললেই না তারা হলেন আদিত্য ভাস্কার (বিশোর রাম) ও গৌরি জি কিশান (কিশোরী জানু)। তাদের অভিনয় সবচেয়ে বেশী ভালো লেগেছে।

👉 নির্মাণের ব্যাপারে বলতে গেলে, শুরুতেই প্রেম কুমার স্যারের কথা বলতেই হয়। তার লেখা গুল্প, ক্রীন প্লে, পরিচালনা সব কিছুই অসম্ভব সুন্দর ছিল। ৯৬ প্রজেক্টের সাথে যুক্ত সকলে খুবই ভালো কাজ করেছেন।

🔏 প্রিয় চরিত্র কোনটি : অবশ্যই, রাম। রামের ছোট বেলার চরিত্র বেশী ভালো লেগেছে। তার নির্বোধ চাহুনি। বার বার জানুকে তার ভালোবাসা কথা বলার চেষ্টা। বর্তমান সময়েও জানুর প্রতি তার ভালোবাসা ও সম্মান।

🔏 প্রিয় মুহুর্ত কোনটি : জানুর সাথে আর একটুবেশী সময় থাকে তার সাথে ফ্লাইটে যাওয়া, জানুর স্পর্শ অজ্ঞান হওয়া।

🔏 সিনেমাটি দ্বিতীয় বার দেখার মতো কিনা : অবশ্যই, আমার অনেক ভালো লেগেছে। আমি অনেক বার দেখলেও বিরক্ত হবো না।

🔏 সিনেমাটি আপনাদের দেখতে বলবো কিনা : চাইলে দেখতে পারেন। আশা করছি, খারাপ লাগবে না। যদিও সকলের মুভি নির্বাচনের রুচী এক নয়।

🔏 সিনেমাটির হিন্দী ডাব ও বাংলা সাব আছে কিনা : হিন্দী ডাবিং ও বাংলা সাবটাইটেল আছে। সাব মেকার সাব্বির বস 😍