,


প্যান্ট-স্যুটে ফিট কাজল
প্যান্ট-স্যুটে ফিট কাজল

প্যান্ট-স্যুটে ফিট কাজল

ডেস্ক রিপোর্টারঃ বলিউড যে পশ্চিমা অভিজাত পোশাক প্যান্ট-স্যুটকে আপন করে নিয়েছে, তা আর বলে দিতে হবে না। বলিউড তারকাদের একেকজনের প্যান্ট-স্যুটের ডিজাইন দেখলে তা যে কেউ বুঝবেন। যেন ব্রিটিশ অভিজাত প্যান্ট-স্যুটের একেবারে ‘বলিউড ভার্সন’। কারিনা কাপুর, সোনম কাপুর, মালাইকা আরোরা, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফদের পর সেই তালিকার সর্বশেষ সংযোজন কাজল।

‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’ ছবির মতো আইকনিক সিনেমার কাজল। ‘ফানা’ আর ‘মাই নেম ইজ খান’ ছবির কাজল। ছয়টা ফিল্মফেয়ার পুরস্কার আর ভারতের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক পুরস্কার ‘পদ্মশ্রী’ উপাধিতে ভূষিত ৪৪ বছর বয়সী কাজল এবার দেখা দিলেন হালকা সোনালি সবুজ প্যান্ট-স্যুটে।

কাজলকে শুধু অত্যন্ত মেধাবী বললে তাঁর সৌন্দর্যকে অসম্মান করা হবে। অভিনয়শিল্পী হিসেবে যেমন তিনি ‘এ’ ক্লাস, সৌন্দর্যের দিক থেকেও তাঁকে কম নম্বর দেওয়া যাবে না। তাঁর সবচেয়ে বড় অলংকার সব সময় তাঁর সঙ্গেই থাকে। সেটি হলো সূর্যকে টেক্কা দেওয়ার মতো উজ্জ্বল মিষ্টি হাসি। যে হাসিতে আলোকিত হয় চারপাশ।

এবার ইনস্টাগ্রামে কাজলের প্যান্ট-স্যুট পরা ছবি আলোচনার জন্ম দিয়েছে। এই প্যান্ট-স্যুটের বিশেষ বৈশিষ্ট্য হলো এত হাতা। ট্রেনের মতো সেই লম্বা হাতা নিচে বেয়ে পড়েছে। সঙ্গে রয়েছে পনিটেইল করে বাঁধা চুল। প্যান্ট-স্যুটের এই আত্মবিশ্বাসী কাজলকে নিয়ে চলছে আলোচনা।

কাজল এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমি জামা-কাপড় পরে রেডি। কিন্তু বৃষ্টিতে আমার এই লম্বা ট্রেনের কী হাল হবে, সেটাও কল্পনা করতে পারছি। মাত্র কয়েক ঘণ্টায় ইনস্টাগ্রামে এই ছবির নিচে লাইক জমা পড়েছে ৩ লাখ ১৫ হাজার। ২ হাজার ৬৭৫ জন মন্তব্য করে জানিয়েছেন, ‘অসাধারণ’, ‘দারুণ’, ‘বাহ’ ইত্যাদি।

কাজলকে সর্বশেষ দেখা গেছে ‘হেলিকপ্টার এলা’ ছবিতে, সন্তানপাগল এক সিঙ্গেল মায়ের ভূমিকায়। সেখানে তিনি অমিতাভ বচ্চনকে সঙ্গে নিয়ে মা আর সন্তানের সম্পর্ককে নতুনভাবে তুলে ধরেছেন। এরপর তাঁকে বড় পর্দায় দেখা যাবে ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে। এখানে তিনি পর্দা ভাগ করবেন স্বামী অজয় দেবগন আর সাইফ আলী খানের সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৬৫,৬১৮
সুস্থ
৭৬,১৪৯
মৃত্যু
২,০৯৬

বিশ্বে

আক্রান্ত
১১,৯৩৯,৫৮৯
সুস্থ
৬,৮৪২,৫১০
মৃত্যু
৫৪৫,৫৮৮

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,২০১
৪৪
৩,৫২৪
১৪,২৪৫
সর্বমোট
১৬৫,৬১৮
২,০৯৬
৭৬,১৪৯
৮৩২,০৭৪
%d bloggers like this: