সানরাইজার্স হায়দরাবাদের জয়

সানরাইজার্স হায়দরাবাদের জয়

বৃহস্পতিবার (২২ অক্টোবর) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম আসরের ৪০তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয় রাজস্থান রয়্যালস, যে ম্যাচে হায়দরাবাদ জিতেছে ৮ উইকেটে। টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৪ রান করে রাজস্থান। দলের হয়ে সর্বোচ্চ ৩৬ রান আসে স্যামসনের ব্যাট থেকে।

এছাড়া বেন স্টোকস ৩০, পরাগ ২০, উথাপ্পা ও অধিনায়ক স্মিথ করেন সমান ১৯ রান। বল হাতে হায়দরাবাদের হয়ে ৪ ওভারে ৩৩ রানে সর্বোচ্চ ৩ উইকেট নেন জ্যাসন হোল্ডার।

জবাবে ব্যাট করতে নেমে ১১ বল থাকতেই জয়ের বন্দরে পৌঁছায় হায়দরাবাদ, ১৫৬/২। দুই ওপেনার ওয়ার্নার (৪) ও বেয়ারস্টো (১০) ব্যর্থ হলেও জয়ের জন্য বাকি কাজটুকু সেরেছেন মণীশ পান্ডে ও বিজয় শঙ্কর।

৪৭ বলে ৮৩ রানের বিধ্বংসী ইনিংস খেলে অপরাজিত থাকেন মণীশ। চার হাঁকিয়েছেন চারটি, ছক্কা ছয়টি। সেখানে শঙ্করের ব্যাটিং ছিল ওয়ানডের মতো। ৫১ বলে ছয় চারে ৫২ রানে অপরাজিত থাকেন তিনি। রাজস্থানের হয়ে ৪ ওভারে ২১ রানে ২ উইকেট নেন ইংলিশ পেসার জফরা আর্চার।

১০ ম্যাচের মধ্যে চারটি জিতে ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে হায়দরাবাদ। ১১ ম্যাচে ৮ পয়েন্ট সংগ্রহ করা রাজস্থান নেমে গেছে সপ্তমে।