,


রিয়েলমি নারজো ১০ রিভিও 1

রিয়েলমি নারজো ১০ রিভিও

ডেস্ক রিপোর্টারঃ নতুন রিয়েলমে নারজো সিরিজের আরও একটি  সাশ্রয়ী মূল্যের সদস্য আজ আমাদের সাথে রয়েছে। যেমনটি আপনি ইতিমধ্যে গ্রহণ করেছেন । রিয়েলমে নারজো 10 এ মূলত রিয়েলমি সি 3 এর ট্রিপল ক্যামেরা সংস্করণের উপর ভিত্তি করে বানানো হয়েছে ।

রিয়েলমি নারজো ১০ রিভিও

রিয়েলমি নারজো ১০ রিভিও 2

ফোনটি রয়েছে প্রায় 6.5-ইঞ্চি আইপিএস এলসিডি প্যানেলের প্রায় 720 x 1600px রেজোলিউশন এবং শীর্ষে একটি মিনিমালিস্ট নোজ। এর অভ্যন্তরে এফ / 2.4 লেন্স সহ একটি 5 এমপি ক্যামেরা বসেছে।

রিয়েলমি নারজো ১০ রিভিও 3

অভ্যন্তরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি 70 চিপসেট, 3 জিবি র‌্যাম এবং 32 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ সহ। রেয়ার প্যানেলে আমরা কোয়াড ক্যামেরা সেটআপ দেখতে পাই – এফ / 1.8 অ্যাপারচার সহ একটি 12 এমপি মূল ইউনিট, এফ / 2.4 অ্যাপারচার সহ 2 এমপি ম্যাক্রো ক্যামেরা এবং 2 এমপি গভীরতা সেন্সর ।  ফোনের অন্যতম প্রধান বৈশিষ্ট্য হ’ল বিশাল 5,000 এমএএইচ ব্যাটারি, যা দিয়ে অন্যান্য ডিভাইসগুলি চার্জ করে ব্যবহার করা যাবে। 10Wএর ফাস্ট চার্জিং সমর্থন করলেও ফোনটি চার্জ করাতে কিছুটা সময় লাগবে।

রিয়েলমি নারজো ১০ রিভিও 4

পিছনের পুরো প্যানেল জুড়ে একটি বড় রিয়েলমের শিলালিপি রয়েছে। পিছনে লাগানো ফিঙ্গারপ্রিন্ট রিডারটি চটজলদি ও প্রতিক্রিয়াশীল । বাটনগুলি কিছুটা কড়া অনুভূত হয় তবে ফোনটি একেবারে নতুন হওয়ার কারণে এটি হতে পারে।

রিয়েলমি নারজো ১০ রিভিও 5

ফোনটি বাজেট যাদের অনেক কম কিন্তু একটু ভালো মানের ইস্মারট ফোন চাচ্ছেন তাদের জন্য । বিশিল বড় ভুমিকা পালনে সক্ষম হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: