রিয়েলমি সি ১১ ফোনের দাম ও স্পেসিফিকেশন

রিয়েলমি সি ১১ ফোনের দাম ও স্পেসিফিকেশন

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশের বাজারে নিয়ে এলো সি সিরিজের নতুন ফোন রিয়েলমি সি ইলেভেন (সি ১১)। ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে মাত্র ২২,৯৯০ টাকা থেকে।

তরুণদের ট্রেন্ডসেটিং লাইফস্টাইলকে আরো সমুন্নত করতে লঞ্চ করা হয়েছে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা ও চমৎকার ডিসপ্লের রিয়েলমি সি ইলেভেন। রিয়েলমি সি ইলেভেনে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির পাশাপাশি রিভার্স চার্জিং সুবিধা থাকায় মাইক্রো ইউএসবি ওটিজি দিয়ে অন্যান্য ফোনও চার্জ করা যাবে। ৮৮.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাতে স্মার্টফোনটিতে আছে ৬.৫-ইঞ্চি এইচডি+ মিনি-ড্রপ ডিসপ্লে, যাতে গেমিং ও ভিডিও কন্টেন্ট দেখায় দিবে আনন্দময় অভিজ্ঞতা।

রিয়েলমি সি ইলেভেনের এআই ডুয়াল ক্যামেরায় আছে ১৩ মেগাপিক্সেলের (এফ/২.২) মূল ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স। ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে চমৎকার সব সেলফি। নাইটস্কেপ মোডে বড় অ্যাপারচার ব্যবহার করে দারুণ ডিটেইলের লো লাইট কন্ডিশনের ছবি তোলা যাবে। এছাড়াও ক্যামেরায় আছে এআই বিউটিফিকেশন, প্যানোসেলফি, এইচডিআর, ক্রোমাবুস্ট, টাইম-ল্যাপ্স, পোর্ট্রেট মোড এবং ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ডিং-এর সুবিধা।

রিয়েলমি সি ইলেভেনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি৩৫ প্রসেসর ও ২ গিগাবাইট র‌্যাম, ফলে স্মার্টফোনটি সর্বোচ্চ ২.৩ গিগাহার্টজ গতিতে কাজ করবে। আছে ৩২ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজ। মিন্ট গ্রিন ও পেপার গ্রে-এ দুটি সুন্দর রঙে পাওয়া যাচ্ছে।

রিয়েলমি সি ১১ (Realme C11) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড রিয়েলমি
সিরিজ সি
মডেল সি ১১
ডিসপ্লের ধরণ এইচডি+ মিনি-ড্রপ ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৫-ইঞ্চি (৮৮.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাত)
পিছনের ক্যামেরা এআই ডুয়াল ক্যামেরা; ১৩ মেগাপিক্সেলের (এফ/২.২) মূল ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স; এসইডি ফ্ল্যাশ
সামনের ক্যামেরা ৫ মেগাপিক্সেল (এফ/২.৪)
প্রসেসর মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি৩৫ প্রসেসর ও , ফলে স্মার্টফোনটি সর্বোচ্চ ২.৩ গিগাহার্টজ গতিতে কাজ করবে।
র‌্যাম ২ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ৩২ গিগাবাইট
ব্যাটারি ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার
কালার মিন্ট গ্রিন ও পেপার গ্রে
মূল্য ৮,৯৯০ টাকা

এতে রিভার্স চার্জিং সুবিধা থাকায় মাইক্রো ইউএসবি ওটিজি দিয়ে অন্যান্য ফোনও চার্জ করা যাবে।