অপোর নতুন ফ্ল্যাগশিপ ফোন রেনো ৪ এখন বাংলাদেশের বাজারে

অপোর নতুন ফ্ল্যাগশিপ ফোন রেনো ৪ এখন বাংলাদেশের বাজারে

ওপ্পো রেনো সিরিজের ফোনগুলি ক্যামেরা কেন্দ্রিক বৈশিষ্ট্যগুলির জন্য অসংখ্য ভক্তদের মন জয় করেছিল। গেমারদের জন্য এটি সু-সংবাদ যে ওপ্পো তাদের সর্বশেষতম রেনো সিরিজের ফোনগুলিতে দক্ষ গেমিং হার্ডওয়্যার সরবরাহ করছে।

এর ধারাবাহিকতায় স্মার্টফোন ব্র্যান্ড অপোর নতুন ফ্ল্যাগশিপ ফোন রেনো ৪ এখন বাংলাদেশের বাজারে। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমভিত্তিক অপোর কালারওএস ৭.২ এ চলবে রেনো ৪।

৭২০জি স্ন্যাপড্রাগন প্রসেসর, অ্যাড্রিনো ৬১৮ জিপিইউ এবং ৮ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের এই ফোনে গেইমিংয়ে ‘অসাধারণ পারফরমেন্স’ মিলবে বলে প্রতিশ্রুতি দিচ্ছে অপো।

এআই কালার পোর্ট্রেট, নাইট ফ্লেয়ার পোর্ট্রেট, সেকেন্ডে ৯৬০ ফ্রেমের স্মার্ট স্লো-মোশন, আল্ট্রা স্টেডি ভিডিও ৩.০ সুবিধা পাওয়া যাবে এই হ্যান্ডসেটে।

৬.৪৩ ইঞ্চি স্ক্রিনের রেনো ৪ হ্যান্ডসেটে থাকছে এআই– অ্যানহ্যান্সড স্মার্ট সেন্সর এবং এয়ারকন্ট্রোল। ফলে ফোন স্পর্শ না করেও শুধু হাতের ইশারায় বিভিন্ন ফিচার নিয়ন্ত্রণ করা যাবে।

এর ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির অর্ধেক চার্জ হতে সময় লাগবে মাত্র ২০ মিনিট।

বৃহস্পতিবার অপোর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে তাদের সব আউটলেট, শপিং মল এবং ই-কমার্স সাইটে পাওয়া যাচ্ছে রেনো ৪। স্পেস ব্ল্যাক ও গ্যালাকটিক ব্লু- এ দুটি রঙে এই হ্যান্ডসেটের দাম ৩৪ হাজার ৯৯০ টাকা।