গ্রীন ভিউ রিসোর্ট – দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি গ্রীন ভিউ রিসোর্ট কে ঘিরে। গ্রীন ভিউ রিসোর্ট কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো, কেন যাবেন, কিভাবে যাবেন, কোথায় থাকবেন এ নিয়ে আমাদের প্রতিবেদন টি সাজানো হয়েছে। আশা করি, প্রতিবেদনটি পড়ে আপনারা উপকৃত হবেন।

কর্মব্যস্ত জীবণে কিছুটা অবকাশ নিয়ে নিরিবিলি ছায়াঘেরা পরিবেশে ঢাকার অত্যাধুনিক বিনোদনের জন্য গ্রীন ভিউ রিসোর্ট হতে পারে, সেরা ভ্রমণ স্থান। কোলাহলমুক্ত প্রশান্তিপূর্ণ স্থান। স্বল্প সময়ের মাঝেই আপনি আপনার পরিবার পরিজন নিয়ে ঘুরে আসতে পারেন গ্রীন ভিউ রিসোর্ট থেকে।

গ্রীন ভিউ রিসোর্টের অবস্থান

ঢাকার খুব কাছেই উত্তরখানের মৈনারটেক বাজারের পাশেই গ্রীন ভিউ রিসোর্ট অবস্থিত।

  • জেলাঃ ঢাকা
  • উপজেলাঃ উত্তরখান থানা

গ্রীন ভিউ রিসোর্টে কেন যাবেন?

ভ্রমন পিপাসু মানুষ দের কে যদি এই কথা জিজ্ঞাসা করা হয়, তবে তারা এই কথা অহেতু হাসির ছলে উড়িয়ে দিবে । কারন, ভ্রমন পিপাসু মানুষদের কাছে এই কথা মূল্যহীন। তবুও বলি,

অপরূপ সৌন্দর্য আর বিশাল জায়গাজুড়ে বিস্তৃত এই রিসোর্টটিতে হোটেল সুবিধাও রয়েছে। ঢাকার খুব কাছে হওয়ায় খুব সহজেই ভ্রমণ প্রেমীরা এখানে আসতে পারেন।

গ্রামীণ দৃশ্যপটে সকল ক্লান্তি ভুলে মেতে উঠেন আনন্দে। এখানকার পরিবেশও খুবই নির্জন। যার কারণে প্রকৃতিপ্রেমীদের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে এই রিসোর্টটি। ডে লং ট্যুর অথবা রাত্রি যাপনের জন্যে দারুণ একটি জায়গা এটি।

এখানে আগত অতিথিদের জন্য রয়েছে বিভিন্ন ধরনের বিনোদনের আয়োজন। ডিজে পার্টিসহ খোলা লেকে বোটিং করতে পারবেন। এছাড়া চমৎকার সুইমিংপুলে সাঁতার কাটার সুযোগ রয়েছে। এজন্যে অবশ্য কিছু বাড়তি টাকা গুনতে হবে। আরও আছে ঘাট বাঁধা পুকুর যেখানে বসে বিকেলটা কাটিয়ে দিতে পারবেন অনায়াসে।

শিশুদের বিনোদনের জন্য এখানে আছে কিডস জোন ও মিনি চিড়িয়াখানা। চিড়িয়াখানায় দেখতে পাবেন হরিণের রাজ্য। নাম না জানা বহু পাখির কল-কাকলিতে মুখরিত পরিবেশে ময়ূরের পেখম তুলে নৃত্য মুগ্ধ করবেই। মিনি চিড়িয়াখানার ঠিক অপর প্রান্তে দেখতে পাবেন বড় বড় কয়েকটি পাখির ঘর। শিশুদের নিয়ে গেলে তাদের সময়টা অনেক আনন্দে কাটবে এখানে। আরও আছে খেলার মাঠ। দল বেঁধে সেই মাঠে খেলতেও পারবেন। শিশুরা মনের আনন্দে মাঠে ছুটাছুটি করতে পারবে।

রিসোর্টে পাবেন আধুনিক মেশিন সমৃদ্ধ জিম ঘর। এখানে আপনি পাবেন ট্রেডমিল, কেবল ক্রসওভার স্মিথ মেশিনসহ শরীরচর্চার প্রয়োজনীয় আরও অনেক আধুনিক সরঞ্জাম।

যারা পরিবার বা বন্ধুদের সাথে রাতের সময়টাকে উৎসব মুখর করতে চান তারা মাঠের মাঝখানে করতে পারেন ফায়ার ক্যাম্পিং। এছাড়া রিসোর্টে ইনডোর গেমসের মধ্যে আছে বিলিয়ার্ড খেলা। চাইলেই বন্ধুদের নিয়ে এ খেলা উপভোগ করতে পারেন।

যারা বিভিন্ন কর্পোরেট মিটিং, সেমিনার, সভা, কনফারেন্স ইত্যাদির আয়োজন করতে চান তাদের জন্য প্রথম ফ্লোরে আছে সুন্দর শীততাপ নিয়ন্ত্রিত কনফারেন্স রুম। এছাড়া গ্রাউন্ড ফ্লোরে যেকোনো বিয়ে, জন্মদিন, বিবাহ বার্ষিকী অথবা যেকোনো ধরনের ইভেন্ট এর জন্য আছে সুন্দর কারুকার্য সম্পন্ন আকর্ষণীয় ইভেন্ট রুম। এছাড়াও কর্পোরেট অথবা ব্যবসায়িক যেকোনো ধরনের গুরুত্বপূর্ণ মিটিং করার জন্য আলাদা রুমের ব্যবস্থা রয়েছে।

দেখার মট অনেক কিছু আছে, সব মিলিয়ে দেখে ভালো লাগবে।

ব্যয়

  • গ্রীন ভিউ রিসোর্টে বিভিন্ন ক্যাটাগরীর রুমের ভাড়া ৭৫০০ টাকা থেকে ১৮ হাজার টাকা পর্যন্ত
  • ঈগল’স ডেনের ভাড়া ২৫,০০০ টাকা
  • গ্রীন ভিউ রিসোর্টে বোট রাইডিং চার্জ প্রতি ঘন্টায় জনপ্রতি ২০০ টাকা খরচ করতে হবে
  • সুইমিং পুলের চার্জ প্রতি ঘন্টায় জনপ্রতি ২০০ টাকা
  • রিসোর্টে প্রবেশের জন্য জনপ্রতি ১০০ টাকা

এছাড়া ডে লং ট্যুর এর জন্য রয়েছে আকর্ষণীয় প্যাকেজ। এই প্যাকেজ জনপ্রতি মাত্র ১,৮০০ টাকায় পাবেন। বিভিন্ন উৎসবে প্যাকেজের মাধ্যমে নানান অফার দিয়ে থাকে রিসোর্ট কর্তৃপক্ষ।

বুকিংয়ের জন্য যোগাযোগ

মোবাইল: +8801762-682702, +8801762682703, +8801762682704
ওয়েবসাইট: www.greenviewresortbd.com

ভাড়া বা বুকিং সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে উপরে দেওয়া লিংকে ভিজিট করুণ।

পরিদর্শনের সময়

চেক ইন টাইম সকাল ১১ টা এবং চেক আউট টাইম পরদিন সকাল ১১ টা।

গ্রীন ভিউ রিসোর্ট কীভাবে যাবেন ?

আব্দুল্লাহপুর থেকে মৈনারটেক বাজারের দূরত্ব ৬ কিলোমিটার আর আপনি যদি আজমপুর হয়ে যেতে চান তবে দূরত্ব হবে মাত্র সাড়ে সাত কিলোমিটার। সেখান থেকে রিক্সা, সিএনজি ও অটোরিকশা করে সহজেই চলে যেতে পারবেন রিসোর্টে।

কোথায় খাবেন ?

রিসোর্টের অতিথিদের খাওয়া-দাওয়ার জন্য রয়েছে নান্দনিক ডিজাইনের দুটি বড় আকারের রেস্টুরেন্ট। রেস্টুরেন্ট দুটি হল পাঁচফোড়ন রেস্টুরেন্ট এবং গ্রিন বিস্ট্রো রেস্টুরেন্ট। এছাড়াও পাবেন রিফ্রেশ স্ন্যাকস এন্ড জুস বার নামে অন্য আরেকটি ছোট দোকান।এই রেস্টুরেন্টগুলোতে সকালের নাস্তা থেকে শুরু করে দুপুর এবং রাতের খাবার পাওয়া যাবে। মেনুতে থাই, চায়নিজ, ইন্ডিয়ানসহ দেশীয় সব মুখরোচক খাবার পাবেন। মাঠের একদম পাশে রেস্টুরেন্টটি হওয়ার ফলে বাহিরের প্রকৃতি দেখতে দেখতে খাবার উপভোগ করতে পারবেন। এখানকার খাবারের মানও বেশ উন্নত।

কোথায় থাকবেন

এই রিসোর্টে থাকার জন্য কয়েক ধরনের আবাসন ব্যবস্থা রয়েছে। ঈগল’স ডেন ফ্যামিলি বাংলো, প্রিমিয়াম স্যুইট, সুপার ডিলাক্স, কাপল কটেজ, ডুপ্লেক্স কটেজ, সুপার ডিলাক্স রুমের ব্যবস্থা আছে।

এই রিসোর্টের প্রতিটি রুম শীতাতপ নিয়ন্ত্রিত। এছাড়া প্রতিটি রুমে কাপড় লন্ড্রি ব্যবস্থা, কাপড় ধোয়ার জন্য ওয়াশিং মেশিন, বেলকনি, সুন্দর বাথটাব, এলইডি টেলিভিশন, শিশুদের জন্য বিশেষ ব্যবস্থা, ওয়াইফাই, ল্যান্ডফোনের ব্যবস্থা, বোতলজাত পানি, চা এর ব্যবস্থা রয়েছে। সাথে ২৪ ঘণ্টা রুম সার্ভিস সুবিধা তো আছেই।

গ্রীন ভিউ রিসোর্টের ম্যাপ

গ্রীন ভিউ রিসোর্টের গুগল ম্যাপ যুক্ত করা হয়েছে। যা দেখে আপনি সহজেই আপনার পথ খুজে পাবেন।

আরও পড়ুন

নির্বাহী সম্পাদক

Leave a Comment

Recent Posts

লেনোভো আইডিয়াপ্যাড মিক্স ৩২০ ল্যাপটপের দাম ও স্পেসিফিকেশন

আপনার বাজেটের মধ্যে বাজারে কোন ল্যাপটপ পাবেন, তা জানতে ল্যাপটপের স্পেসিফিকেশন ও বাজার মূল্য জানা… Read More

25/10/2020

লেনোভো আইডিয়াপ্যাড মিক্স ৩১০ ল্যাপটপের দাম ও স্পেসিফিকেশন

আপনার বাজেটের মধ্যে বাজারে কোন ল্যাপটপ পাবেন, তা জানতে ল্যাপটপের স্পেসিফিকেশন ও বাজার মূল্য জানা… Read More

25/10/2020

ইএসপিএন ক্রিকইনফো অ্যাপস ডাউনলোড – ESPNcricinfo

ইএসপিএন ক্রিকইনফো বহুল ব্যবহৃত একটি ক্রিকেট স্কোরবোর্ড ও নিউজ আপডেট অ্যাপস। যার সাহায্যে ক্রিকেটের লাইভ… Read More

25/10/2020

শাওমি এমআই নোট টেন লাইট এ ফোনের দাম ও স্পেসিফিকেশন

গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি 'ডিসপ্লে দুর্দান্ত, ব্যাটারি অফুরন্ত' ট্যাগলাইনের বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে তাদের জনপ্রিয়… Read More

24/10/2020

লেনোভো আইডিয়াপ্যাড ৫২০ ল্যাপটপের দাম ও স্পেসিফিকেশন

আপনার বাজেটের মধ্যে বাজারে কোন ল্যাপটপ পাবেন, তা জানতে ল্যাপটপের স্পেসিফিকেশন ও বাজার মূল্য জানা… Read More

24/10/2020

লেনোভো আইডিয়াপ্যাড ৫২০ এস ল্যাপটপের দাম ও স্পেসিফিকেশন

আপনার বাজেটের মধ্যে বাজারে কোন ল্যাপটপ পাবেন, তা জানতে ল্যাপটপের স্পেসিফিকেশন ও বাজার মূল্য জানা… Read More

24/10/2020

This website uses cookies.