লামায় নদী থেকে এক বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার

লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানের লামা উপজেলার মাতামুহরী নদীর লামারমূখ চর নামক স্থানে গতকাল থেকে নিখোঁজ হওয়া বৃদ্ধা মহিলা ছায়েরা খাতুন (৭০) এর উদ্ধার করা হয়েছে। বুধবার (২১ আগষ্ট) সকাল ১১ টায় তার লাশ লামা পৌরসভাস্থ লামারমূখ ( ৫ ওয়ার্ড) মাতামুহুরী নদীর থেকে বৃদ্ধ মহিলার মহদেহ উদ্ধার করতে সক্ষম হন।

সূত্রে জানা যায়, গতকাল (২০ আগষ্ট) থেকে এই বৃদ্ধা মহিলাটি নিজ বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর থেকে আর খোঁজে পাওয়া যায়নি। সূত্রে জানা যায়, ছায়েরা খাতুন লামা পার্শ্ববর্তী বমু বিলছড়ি ইউনিয়নের পানিস্যাবিল (৫ নংওয়ার্ড);মৃত নজির আহমেদ স্ত্রী । তার ছেল মনির আহমদ জানান,আমার মা গতকাল থেকে নিখোঁজ ছিল এবং মৃগি রোগি ছিল। হয়তো তিনি লামা হেটে যাওয়ার পথে মধ্যে থেকে মাতামুহরী নদীতে পড়ে সলিল সমাধি হয়।

উদ্ধারের বিষয়ে সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আপ্পেলা রাজু নাহা বলেন, নিখোঁজ হওয়া বৃদ্ধ মহিলাকে উদ্ধারের খবর পাওয়া মাত্র সহযোগিতা জন্য পুলিশ প্রেরণ করি।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.