ঈদে সালমান খানের নতুন গান ভাই ভাই

ঈদ উপলক্ষে ইউটিউবে প্রকাশ পেয়েছে ‘ভাই ভাই’ শিরোনামে সালমান খানের নতুন গান। সোমবার তাঁর ভক্তদের জন্য সেরা উপহার ছিল সালমান খানের। সালমান, যিনি সাধারণত ঈদে তাঁর ছবি প্রকাশ করেন। কিন্তু এবার সিনেমার পরিবর্তে গান প্রকাশ করেছেন।

সোমবার ইউটিউবে ভাই ভাই গানের একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন সালমান। গানটিতে হিন্দু ও মুসলমানদের মধ্যে ভ্রাতৃত্বের কথা বলা হয়েছে।

সালমান খানের গাওয়া এবং সাজিদ ওয়াজিদ রচিত এই মিউজিক ভিডিওটিতে সালমান খানকে বিভিন্ন পজিশনে গানটির সাথে তাঁর ঠোঁটের সাথে মিল রেখে উপস্থিত করা হয়েছে। গানটি গাইতে গিয়ে সালমান খানকে ভিডিওতে একটি মাইক্রোফোন ধরে থাকতেও দেখা গিয়েছে। গানটি লিখেছেন সালমান খান ও ড্যানিশ সাবরি। সালমান খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে থেকে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়েছে এবং বিবরণে লেখা ছিল, “ঈদের এই শুভ উপলক্ষে আপনাদের সবার জন্য একটি বিশেষ উপহার। ভাই ভাইয়ের কথা শুনুন এবং ভ্রাতৃত্ববোধ ছড়িয়ে দিন। সবাইকে ঈদ মোবারক!”

এর আগে সালমান খান লকডাউনে দুটি গান প্রকাশ করেছিলেন। ইতি পূর্বে মুক্তি পেয়েছে প্যার করনা এবং তেরে বিনা। তেরে বিনা গানটিতে জ্যাকলিন ফার্নান্দেজও যুক্ত ছিলেন। কেবল তিন জনের (সালমান, জ্যাকুলিন এবং ডিওপি) ছোট টিম নিয়ে নির্মিত হয়েছে গানটির ভিডিও চিত্র।

তেরে বিনার কথা বলতে গিয়ে সালমান খান বলেছিলেন, “কোনও হেয়ারস্টাইলিস্টের দরকার হয়নি, মেকআপের দরকার হয়নি। এটি একটি নতুন অভিজ্ঞতা ছিল। আমরা তিন জন খুব সহজেই গানটি শ্যুট করতে পেরেছি। “তিনি আরও বলেছিলেন,” এডিটরের কাছে ভিডিও ক্লিপগুলি পাঁঠাতে আমরা ইন্টারনেট সমস্যার মুখোমুখি হয়েছি। প্রত্যেকেই ওয়াইফাই ব্যবহার করছি। ইন্টারনেটের গতি অনেক স্লো ছিল । আমাদের ২০-৩০ ঘন্টা সময় লাগত ফাইল ডাউনলোড করতে। “

সালমান খান বর্তমানে জ্যাকলিন ও ওয়ালুশা, তাঁর গুজব বান্ধবী লুইয়া, তাঁর বোন অর্পিতা খান শর্মা এবং তার পরিবার এর সাথে তার পানভেল ফার্মহাউসে রয়েছেন।

সম্প্রতি, সালমান খানকে ২০১৯ সালের অ্যাকশন-কমেডি দাবাং ৩-তে দেখা গিয়েছিল তাকে পরবর্তী সময়ে দেখা যাবে রাধে: ইউয়র মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায়, সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী দিশা পাটানি, রণদীপ হুদা এবং জ্যাকি শ্রফকে।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.