,


অক্ষয় কুমার কঠোর প্রোটোকল দিয়ে শুটিংয়ে গেলেন

অক্ষয় কুমার কঠোর প্রোটোকল দিয়ে শুটিংয়ে গেলেন

বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও চলচ্চিত্র নির্মাতা আর বাল্কি সোমবার প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করে কমলিস্তান স্টুডিওতে “পোস্ট লকডাউন দায়িত্ব” সম্পর্কিত বিজ্ঞাপন প্রচারের জন্য শুটিং করেছেন।

বাল্কি বলেন, বিজ্ঞাপনটি স্বাস্থ্য মন্ত্রণালয়ের জন্য ছিল এবং দলটি মুখোশ পরা এবং ন্যূনতম ক্রুদের সাথে কাজ সহ সমস্ত প্রয়োজনীয় সতর্কতা নিয়েছিল।

“এটি আমাদের প্রত্যেকের পোস্ট-লকডাউন পোস্টের দায়িত্বে অক্ষয় কুমারকে সম্বলিত স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিজ্ঞাপন। আমাদের কাজে ফিরতে হবে তবে আমাদের এবং অন্যের সুরক্ষা নিশ্চিত করতে হবে। সুতরাং আমাদের শুটিংয়ে আমরাও একই কাজ করেছি”

বাল্কি বলেছেন, “সামাজিক দূরত্ব, স্যানিটাইজড আউটডোর সেট, জীবাণুনাশক পর্দা, মুখোশ দিয়ে কাজ করতে ফিরে আসার মতো। আমরা কয়েক মিনিটের মধ্যে এটি অভ্যস্ত হয়ে গেলাম। সেখানে ন্যূনতম ক্রু এবং খুব কড়া প্রোটোকল ছিল,” বাল্কি বলেছেন।

প্যাডম্যান এবং মিশন মঙ্গলের মতো ছবিতে অক্ষয়ের সঙ্গে কাজ করা পরিচালক জানিয়েছেন, ক্রুরা বুঝতে পেরেছিলেন যে সমস্ত নির্দেশিকা অনুসরণ করে শ্যুটিং “বেশ সহজেই” করা যায়।

তিনি আরও বলেন “অনিল নাইডু, নির্মাতা, আমাদের দেখিয়েছিলেন যে কীভাবে আমরা সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করা কম লোকের সাথে একই রকম শ্যুট করতে পারি। অবশ্যই আমাদের কাছে পুলিশের সমস্ত অনুমতি ছিল। আমাদের এই বার্তাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে এটি করার দরকার ছিল,”।

করণাভাইরাস মহামারী কারণে ফিল্ম এবং অন্যান্য প্রযোজনা সম্পর্কিত কর্মকান্ড মার্চের শেষের দিক থেকে স্থগিত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: