,


ওয়ানপ্লাস নাইন ফোনের দাম ও স্পেসিফিকেশন – OnePlus 9

জনপ্রিয় টেক ব্র্যান্ড ওয়ানপ্লাস তাদের নতুন স্মার্টফোন ‘ওয়ানপ্লাস নাইন’ বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে। ৮/১২ জিবি র‍্যাম ও ১২৮/২৫৬ জিবি রোমের ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

প্রসেসর

সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম এসএম ৮৩৫০ ® স্ন্যাপড্রাগন ৮৮৮™ অক্টাকোর প্রসেসর, যা ব্যবহারকারীর চাহিদা অনুযায়ী কর্মক্ষমতা প্রদান করবে।

অপারেটিং সিস্টেম

ওয়ানপ্লাস নাইন স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১১, অক্সিজেন ওএস ১১।

ডিসপ্লে

ওয়ানপ্লাস ৯ ফোনে আছে ৬.৫৫ ইঞ্চির ফ্লুয়েড অ্যামোলেড ডিসপ্লে। যার স্ক্রীন বডি রেশিও ৮৭.৬ শতাংশ ও ৪০২ পি পি আই ডেনসিটি এবং ডিসপ্লে রেজুলেশন ১০৮০X২৪০০ পিক্সেলস।

ক্যামেরা

ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। এতে একটি ৪৮ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা, একটি ৫০ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা ও একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা রয়েছে। এতে হাসেলব্ল্যাড কালার ক্যালিব্রেশন, ডুয়াল-এলইডি ফ্ল্যাশ, এইচডিআর, প্যানোরামাসহ বিভিন্ন ফিচার রয়েছে।

ফোনে ১৬ মেগাপিক্সেলের একটি ওয়াইড সেলফি ক্যামেরা রয়েছে। সেলফি ক্যামেরাটিতে অটো-এইচডিআরসহ বেশ কিছু ফিচার রয়েছে। এছাড়া স্মার্টফোনে সর্বোচ্চ এইটকে রেজুলেশনের ভিডিও ধারণ ক্ষমতা রয়েছে।

স্টোরেজ

ফোনটিতে ৮/১২ গিগাবাইট র‍্যাম অপ্টিমাইজেশন দিবে চমৎকার স্মুথ ও দীর্ঘ বিনোদন বা গেমিং সেশন এবং ১২৮/২৫৬ গিগাবাইটের স্টোরেজে জায়গা ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না।

ব্যাটারি

‘ওয়ানপ্লাস নাইন’ তে লি-পো ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে, যাতে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং, ১৫ ওয়াটের ওয়ারলেস ফাস্ট চার্জিং ও ইউএসবি পাওয়ার ডেলিভারি এর সুবিধা রয়েছে।

অন্যান্য

স্মার্টফোনটি উইন্টার মিস্ট, আর্কটিক স্কাই, অ্যাস্ট্রাল ব্ল্যাক এই তিন রঙে পাওয়া যাচ্ছে। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট (আন্ডার ডিসপ্লে, অপটিক্যাল), অ্যাক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি, কম্পাস, কালার স্পেকট্রাম সুবিধা রয়েছে।

ওয়ানপ্লাস নাইন (OnePlus 9) ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নিনঃ

ব্যান্ড ওয়ানপ্লাস
সিরিজ
মডেল ওয়ানপ্লাস নাইন
ডিসপ্লের ধরণ ফ্লুয়েড অ্যামোলেড ডিসপ্লে
ডিসপ্লের সাইজ ৬.৫৫ ইঞ্চি
পিছনের ক্যামেরা তিনটি ক্যামেরা; একটি ৪৮ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা+একটি ৫০ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা+একটি ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা
সামনের ক্যামেরা একটি ক্যামেরা; একটি ১৬ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা
প্রসেসর কোয়ালকম এসএম ৮৩৫০ স্ন্যাপড্রাগন ৮৮৮ (৫ এনএম) চিপসেট, অক্টা-কোর (১x২.৮৪ গিগাহার্টজ ক্রিয়ো ৬৮০ এবং ৩x২.৪২ গিগাহার্টজ ক্রিয়ো ৬৮০ এবং ৪x১.৮০ গিগাহার্টজ ক্রিয়ো ৬৮০ সিপিইউ, অ্যাড্রেনো ৬৬০ জিপিইউ
র‌্যাম ৮/১২ গিগাবাইট
ইন্টারনাল স্টোরেজ (রোম) ১২৮/২৫৬ গিগাবাইট
ব্যাটারি লি-পো ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার
কালার উইন্টার মিস্ট, আর্কটিক স্কাই, অ্যাস্ট্রাল ব্ল্যাক
মূল্য ৬৯ হাজার ৯৯০ টাকা (৮ জিবি+১২৮জিবি)

৭৯ হাজার ৯৯০ টাকা (১২ জিবি+২৫৬জিবি)

আরও পড়ুনঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।


এই বিভাগের আরও