,


'সাহসী হিরো আলম' ছবিতে থাকছেন তিন নায়িকা

‘সাহসী হিরো আলম’ ছবিতে থাকছেন তিন নায়িকা

মারুফ সরকার,ঃ হিরো আলম নিজ উদ্যোগে একটি চলচ্চিত্র নির্মাণ করছেন। নিজের প্রযোজিত এই চলচ্চিত্রের নামও নিজের নামের সাথে মিল রেখে করা হয়েছে- সাহসী হিরো আলম। এই ছবিতেই হিরো আলমের বিপরীতে তিন নায়িকা রয়েছেন। এরা হলেন, সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। ছবিটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেতৃবাদি। ছবির গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য করেছেন দেলোয়ার জাহান ঝন্টু।

ছবির নাম কেন সাহসী হিরো আলম এ প্রসঙ্গে আলম বলেন, আমি তো সাহসী। আমি তো কোনো কিছুকেই ভয় পাই না। তাই ছবির নাম এটাই করেছি। এই ছবিতে আমার বিপরীতে তিনজন নায়িকা কাজ করেছেন। আমার জীবনের গল্পের ছায়া অবলম্বনে এই ছবি নির্মাণ করা হয়েছে। ছবিটি আগামী সপ্তাহে সেন্সর বোর্ডে জমা দেব।

জানা গেছে, ঢাকার আশেপাশে, গাজীপুর, পুবাইল, রাঙ্গামাটি ও বান্দরবানের বিভিন্ন লোকেশনে সাহসী হিরো আলমের শুটিং সম্পন্ন হয়েছে। ছবির এডিটিং ও ডাবিং এর কাজ চলছে। শিগগির ছবিটি ঢাকাসহ সারাদেশে মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্ট সূত্র।

মাধ্যমের ট্রল থেকে আলোচনায় ওঠে আসেন আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বগুড়ার ডিশ ব্যবসায়ী থেকে নিজেই টিভি চ্যানেলের খবর হয়ে উঠেছেন হিরো আলম। সেসময় মিউজিক ভিডিওতে অভিনয়ের পাশাপাশি ‘মার ছক্কা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় আসেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে রাজনীতির মাঠেও নাম লিখিয়েছেন।

তিন নায়িকা ও হিরো আলম ছাড়াও এতে অভিনয় করেছেন, আমির সিরাজী, তনু পা-ে, রেহেনা জলি, নিরাঞ্জন গুলজার ও কালা আজিজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৪২,৮৪৪
সুস্থ
৯,০১৫
মৃত্যু
৫৮২

বিশ্বে

আক্রান্ত
৬,০৩০,২৯৪
সুস্থ
২,৬৫৯,২৫০
মৃত্যু
৩৬৬,৮০৯

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৫২৩
২৩
৫৯০
১১,৩০১
সর্বমোট
৪২,৮৪৪
৫৮২
৯,০১৫
২৮৭,০৬৭
%d bloggers like this: