,


রাজশাহীতে শিশুদের মৌসুমি প্রতিযোগিতা'১৯ শুরু

রাজশাহীতে শিশুদের মৌসুমি প্রতিযোগিতা’১৯ শুরু

শাহিনুর রহমান সোনা, রাজশাহীঃ রাজশাহীতে বাংলাদেশ শিশু একাডেমি আয়োজিত মৌসুমি প্রতিযোগিতা’১৯ শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকালে শিশু একাডেমীতে রাজশাহী মহানগর পর্যায়ের প্রতিযোগিতা শেষে সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়েছে প্রথম দিনের কার্যক্রম।

রাজশাহী জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মন্জুর কাদের জানান, ৪ সেপ্টেম্বর থেকে দেশব্যাপি শিশুদের মৌসুমি প্রতিযোগিতা শুরু হয়েছে। উপজেলা পর্যায় থেকে শুরু হয়ে পর্যায়ক্রমে জেলা ও বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নিয়ে যে সকল দল প্রথম স্থান অর্জন করবে সে সকল দল ১৪ ও ১৫ সেপ্টেম্বর’১৯ পর্যন্ত জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিশুদের মধ্য থেকে দলীয় ভাবে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মধ্যে ৬টি বিষয়ে মোট ৭২ টি স্বর্ণ ও রৌপ্য পদকসহ সনদপত্র এবং দলগতভাবে প্রত্যেক বিজয়ী দলকে ক্রেস্ট প্রদানকরা হবে। রাজশাহীতে ৭ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টা থেকে জেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ১০ সেপ্টেম্বর মঙ্গলবার বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন রয়েছে।

বিভাগীয় পর্যায়ের উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহীর বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান প্রধান অতিথির আসন অলংকৃত করবেন, সভাপতিত্ব করবেন বাংলাদেশ শিশু একাডেমির সভাপতি ও জেলা প্রশাসক রাজশাহী মো. হামিদুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৫৩৭,৫০৫
সুস্থ
৭,৩০০,৯০৯
মৃত্যু
৫৬০,০১০

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: