,


যশোরের শার্শায় বিজিবির ধাওয়ায় চোরাচালানীর মৃত্য

যশোরের শার্শায় বিজিবির ধাওয়ায় চোরাচালানীর মৃত্য

ফারুক হাসান,বেনাপোলঃযশোরের শার্শার রুদ্রপুর সীমান্ত দিয়ে ভারত থেকে মোটরসাইকেল চুরি করে নিয়ে আসার সময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর ধাওয়ায় রফিকুল ইসলাম নামে এক চোরাচালানীর মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে শার্শার রুদ্রপুর সীমান্তে এ ঘটনা ঘটে। মৃত রফিক দাঁতখালী গ্রামের জমাত আলীর ছেলে।
স্থানীয়রা জানায়,দাঁতখালী গ্রামের চোরাচালানী ঘাট মালিক করিমের ছেলে লালটু মিয়া, রুদ্রপুর গ্রামের গফফারের ছেলে শহিদুল ইসলাম, আবুল হোসেনের ছেলে ইসমাইল হোসেন, দাঁতখালী গ্রামের জমাত আলীর ছেলে রফিক ও শাহজাহান ভারত থেকে মোটরসাইকেল চুরি করে নিয়ে আসার সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ তাদের ধাওয়া করে। এরপর তারা মোটরসাইকেল নিয়ে বাংলাদেশ সীমান্তে আসলে বিজিবি তাদেে ধাওয়া দেয়।পরে বিজিবির ধাওয়া খেয়ে রফিক নামে এক যুবক গাছের সাথে মাথায় আঘাত লেগে অসুস্থ হয়ে পড়ে। এরপর তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত বলে ঘোষণা করেন।
দাঁতখালী গ্রামের কয়েকজন যুবক বলেন, চোরাইপথে প্রতিনিয়ত ভারত থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য আসে। যার সাথে জড়িত ওই গ্রামের অধিকাংশ মানুষ। মোটরসাইকেল রাতে নদীতে রশি বেঁধে পানির ভিতর দিয়ে টেনে আনে।

২১ বিজিবি রুদ্রপুর ক্যাম্পের নায়েক সুবেদার সাইফুল ইসলাম বলেন, ভারত থেকে চোরাইপথে মোটরসাইকেল নিয়ে আসার সময় চোরাচালানীরা দৌড়ে পালিয়ে গেলেও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। মোটরসাইকেল কে বা কারা নিয়ে আসছিল তা জানা যায়নি। তবে এটা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৫৭,৫৬৩
সুস্থ
১২,১৬১
মৃত্যু
৭৮১

বিশ্বে

আক্রান্ত
৬,৬২৯,৭৭৯
সুস্থ
৩,২০১,৫১৯
মৃত্যু
৩৮৯,৫৬৬

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৪২৩
৩৫
৫৭১
১২,৬৯৪
সর্বমোট
৫৭,৫৬৩
৭৮১
১২,১৬১
৩২০,৩৬৯
%d bloggers like this: