,


বঙ্গবন্ধুর খুনিদের প্রতিষ্ঠিত করেছে জিয়াউর রহমান সিংড়ায় শোক র‌্যালি ও দোয়া মাহফিল

বঙ্গবন্ধুর খুনিদের প্রতিষ্ঠিত করেছে জিয়াউর রহমান সিংড়ায় শোক র‌্যালি ও দোয়া মাহফিল

মো. আবু জাফর সিদ্দিকী , সিংড়া (নাটোর) :নাটোরের সিংড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের সকল সদস্য ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্বরণে এক বিশাল শোক র‌্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আ’লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিকের নেতৃত্বে একটি শোক র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে কমিউনিটি সেন্টারে এসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথির বক্তব্যে শফিকুল ইসলাম বলেন, ষড়যন্ত্রকারীরা যখন জানতে পারল যে, বঙ্গবন্ধু যদি বেঁচে থাকে তাহলে এদেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাবে। পাকিস্তানের দোসর জিয়াউর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। এতেই জিয়াউর রহমান ক্ষান্ত হননি, বঙ্গবন্ধুর খুনিদের এদেশে প্রতিষ্ঠিত করেছে। মতিউর রহমান নিজামী, আলী আহসান মুহাম্মদ মুজাহিদের মত রাজাকারদেরও প্রতিষ্ঠিত করেছে জিয়া।
তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত ২১ বছর বঙ্গবন্ধুর কর্মীদের উপর নির্যাতন করেছে। বঙ্গবন্ধু নাই কিন্তু তার কন্যা শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয় গোটা বিশ্বের একজন শান্তিপ্রিয় নেত্রী।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, জেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যাপক শামসুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওদুদ, উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক খ.ম. মশিউর রহমান, সহ-দফতর সম্পাদক রেজাউল করিম রেজা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক আক্কাস আলী, পৌর আ’লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র আদনান মাহমুদ, পৌর বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক শাহরিয়ার পায়েল, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান সবুজ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামি, সাবেক ছাত্রনেতা রিপন, কামরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৩৬,৭৫১
সুস্থ
৭,৫৭৯
মৃত্যু
৫২২

বিশ্বে

আক্রান্ত
৫,৬৪২,৪০৪
সুস্থ
২,৪০৭,৫৭১
মৃত্যু
৩৪৯,৮০০

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
১,১৬৬
২১
২৪৫
৫,৪০৭
সর্বমোট
৩৬,৭৫১
৫২২
৭,৫৭৯
২৫৩,০৩৪
%d bloggers like this: