,


দুর্নীতির সংবাদ প্রকাশ করায় সাংবাদিক নাজমুল হাসানকে হুমকি

স্টাফ রিপোর্টার: নাটোরের আঞ্চলিক পাসপোর্ট অফিসের দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ করায় যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাজমুল হাসানকে মোবাইল ফোনে হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে পরপর দুটি নাম্বার থেকে ফোন করে হুমকি দেয়া হয়। এসময় অকথ্য ভাষায় গালাগালসহ আর কখনো পাসপোর্ট অফিস নিয়ে সংবাদ না করতে হুশিয়ারী দেয়া হয়। এরপরও সংবাদ করলে দেখে নেয়া হবে বলা হয়। এ ব্যাপারে নাজমুল হাসান নাটোর সদর থানায় একটি সাধারণ ডাইরী করেছেন।

জিডি প্রসঙ্গে নাজমুল হাসান জানান, হুমকির বিষয়টি আইনশৃঙ্খলাবাহিনিকে জানাতে জিডি করেছি। পাসপোর্ট অফিসের দুর্নীতিবাজদের কেউ ভয় দেখাতে অন্য কাউকে দিয়ে হুমকি দেওয়াতে পারে। রিপোর্ট করতে গিয়ে পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক আলী আশরাফ, উচ্চমান সহকারী শরিফুল ইসলামও নানা হুমকি-ধামকিমূলক কথাবার্তা বলেছিল। অনিয়ম নিয়ে অনুসন্ধানী সংবাদ করতে গেলে হুমকি-ধামকি আসবেই। এটা মেনে নিয়েই কাজ করতে হয় আমাদের।

জিডির বিষয়টি নিশ্চিত করে নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত জানান, সাংবাদিক নাজমুল হাসানকে হুমকির বিষয়টি গুরুত্ব দিয়ে অভিযুক্তদের আইডেন্টিফাই করার চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ২৬ আগষ্ট নাটোর পাসপোর্ট আঞ্চলিক পাসপোর্ট অফিসে অনিয়ম নিয়ে যমুনা টেলিভিশনের প্রতিঘন্টার সংবাদে একটি অনুসন্ধানী রিপোর্ট প্রচার হয়। সংবাদটিতে তুলে ধরা হয়, পাসপোর্ট অফিসের কর্মকর্তা কর্মচারি এমনকি পরিচ্ছন্নতাকর্মীও ঘুষ বানিজ্যের সাথে জড়িত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৫৫,১৪০
সুস্থ
১১,৫৯০
মৃত্যু
৭৪৬

বিশ্বে

আক্রান্ত
৬,৫৬৮,৫১০
সুস্থ
৩,১৬৯,২৪৩
মৃত্যু
৩৮৭,৯৫৭

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৬৯৫
৩৭
৪৭০
১২,৫১০
সর্বমোট
৫৫,১৪০
৭৪৬
১১,৫৯০
৩৪৫,৫৮৩
%d bloggers like this: