,


নিজ জমির গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত

নিজ জমির গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলার বড় বাশাইল গ্রামে একটি মাছের ঘেরের পাশে নিজ জমিতে লাগানো দু’টো চাম্বল গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বিশাখা ঘটক (৬৫) ও তার মেয়ে পুতুল ঘটক (৩০) নামক দুই নারী গুরুতর আহত হয়েছে। আহতদের স্থানীয়দের সহায়তায় রবিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । ঘটনাটি ২৫ আগস্ট রবিবার দুপুর সাড়ে ১২টায় বড় বাশাইল গ্রামের লক্ষ্মণ চন্দ্র ঘটকের বাড়িতে ঘটেছে।
আহত বিশাখা ঘটক ও তার মেয়ে পুতুল ঘটক জানিয়েছেন, তাদের প্রতিবেশী মৃত প্রভুদান ভাবুকের ছেলে এ্যানসন ভাবুক, স্বপন ভাবুক ও তপন ভাবুকের একটি মাছের ঘেরের পাশে লক্ষ্মণ চন্দ্র ঘটকের নিজস্ব রেকর্ডীয় জমিতে তার লাগানো দু’টো চাম্বল গাছ কাটতে গেলে উল্লেখিত এ্যানসন ভাবুক, স্বপন ভাবুক ও তপন ভাবুক দেশীয় অস্ত্র-শস্ত্র, লাঠিসোঠা নিয়ে লক্ষ্মণ চন্দ্র ঘটক ও তার পরিবারের উপর হামলা চালায়। তাদের হামলায় লক্ষ্মণ চন্দ্র ঘটকের স্ত্রী বিশাখা ঘটক (৬৫) ও তার মেয়ে পুতুল ঘটক (৩০) গুরুতর আহত হয়।
এ বিষয়ে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আহতদের আইনগত সেবা দেয়ার জন্য পুলিশ দিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৪২,৮৪৪
সুস্থ
৯,০১৫
মৃত্যু
৫৮২

বিশ্বে

আক্রান্ত
৬,০৩৩,৪৫২
সুস্থ
২,৬৬১,০৯৬
মৃত্যু
৩৬৬,৮৯০

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৫২৩
২৩
৫৯০
১১,৩০১
সর্বমোট
৪২,৮৪৪
৫৮২
৯,০১৫
২৮৭,০৬৭
%d bloggers like this: