,


১০ কোটির বিজ্ঞাপনকে শিল্পার ‘না’
১০ কোটির বিজ্ঞাপনকে শিল্পার ‘না’

১০ কোটির বিজ্ঞাপনকে শিল্পার ‘না’

 ডেস্ক রিপোর্টারঃ ‘আমি সবাইকে যোগ বা ব্যায়াম করে ফিট থাকার পরামর্শ দিই। তাহলে আমি নিজে কীভাবে স্লিমিং পিলের বিজ্ঞাপন করব? সবাই তো আমাকে নিয়ে হাসবে!’ মিডডেকে বললেন শিল্পা শেঠি। গতকাল শনিবার ভারতের একটি শীর্ষস্থানীয় আয়ুর্বেদ প্রতিষ্ঠানের তৈরি স্লিমিং পিলের বিজ্ঞাপনচিত্রে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। যদি কাজটি তিনি করতেন, তাহলে পারিশ্রমিক পেতেন ১০ কোটি রুপি। তিনি আরও বললেন, ‘এটা মোটেও আমার জন্য খুব ভালো সিদ্ধান্ত হতো না। কারণ, স্লিমিং পিল খেয়ে শরীরের মেদ কমানো—এমন ভাবনা আমি একেবারেই বিশ্বাস করি না। যেহেতু এভাবে মেদ ঝরানোকে আমি বিশ্বাস করি না, সেই স্লিমিং পিলের প্রচার করে নিজের ভাবমূর্তি কেন নষ্ট করব?’

সম্প্রতি ‘ওয়েলনেস অ্যাপ’ চালু করেন শিল্পা শেঠি। কীভাবে একজন ব্যক্তি স্বাস্থ্যসম্মত রুটিন নিয়মিত মেনে চলবেন, এই অ্যাপের মাধ্যমে সেই পরামর্শ দিয়েছেন বলিউডের ‘ফিটনেস ফ্রিক’ নামে পরিচিত এই তারকা। ‘ওয়ার্ক আউট অ্যাপ’ নামের তিনি আরেকটি অ্যাপ চালু করেছেন। কীভাবে শিল্পা শেঠির মতো ছিপছিপে গড়নের অধিকারী হওয়া যায়, এই অ্যাপ থেকে জানা যাবে তা। কিন্তু এই দুটি অ্যাপের কোথাও ‘স্লিমিং পিল’ সেবনের পরামর্শ দেওয়া হয়নি। আর এবার ১০ কোটি রুপির বিজ্ঞাপনচিত্রের প্রস্তাব ফিরিয়ে দিয়ে তিনি আবারও সবাইকে ‘স্লিমিং পিল’ সেবন না করার বার্তা দিয়েছেন।

শিল্পা শেঠি ফিটনেস এবং পুষ্টি নিয়ে বই লিখেছেন। পাশাপাশি অ্যাপের মাধ্যমে তিনি সবাইকে ফিটনেস নিয়ে বিভিন্ন পরামর্শ দেন। তাঁর মতে, একটু নিয়ম মেনে চললেই সুস্থ থাকা যায়, কোনো ‘স্লিমিং পিল’ সেবনের প্রয়োজন নেই।

এদিকে এক যুগ পর বড় পর্দায় ফিরছেন ৪৪ বছর বয়সী শিল্পা শেঠি। এবার তাঁকে দেখা যাবে দিলজিৎ দোসাঞ্জ ও ইয়ামি গৌতমের সঙ্গে। ছবির নাম ‘নিকম্মা’। প্রযোজক রমেশ তৌরানি। ছবিটি পরিচালনা করবেন সাব্বির খান।

এই ছবির সঙ্গে যুক্ত একটা সূত্র মুম্বাই মিররকে বলেছেন, ‘ছবিতে শিল্পাকে দেখা যাবে একজন লেখিকার ভূমিকায়। লন্ডন আর গ্রিসে দীর্ঘদিন ছুটি কাটিয়ে তিনি মুম্বাই ফিরেছেন। শিগগিরই এই ছবির শুটিং শুরু হবে। আর তা নিয়ে খুবই উচ্ছ্বসিত শিল্পা।’

শিল্পা শেঠিকে সর্বশেষ দেখা গেছে ২০০৭ সালে, ‘আপনে’ ছবিতে। সেখানে তিনি ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল, ক্যাটরিনা কাইফ আর কিরণ রাওদের সঙ্গে পর্দা ভাগ করেছেন।

বড় পর্দা থেকে দীর্ঘদিনের বিরতি নিলেও শিল্পা শেঠি চোখের আড়াল হননি। সম্প্রতি তাঁকে দেখা গেছে রিয়েলিটি শো ‘সুপার ড্যান্স চ্যাপটার থ্রি’র বিচারকের আসনে। পাশাপাশি বিয়ে করেছেন, মা হয়েছেন, নিয়মিত যোগব্যায়াম করেছেন, বই লিখেছেন, নিজের শরীরচর্চাবিষয়ক অ্যাপস চালু করেছেন। নিজের বাগান থেকে বেগুন তুলে হয়েছেন ভাইরাল। হ্যাঁ, সবজি চাষও করেছেন। আর নিজের সেই বাগানের সবজিই খান এই অভিনয়শিল্পী, প্রযোজক, ব্যবসায়ী ও নৃত্যশিল্পী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,২১৬,৪৮১
সুস্থ
৬,৩৬২,৮৭২
মৃত্যু
৫২৯,৫২৬

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,২৮৮
২৯
২,৬৭৩
১৪,৭২৭
সর্বমোট
১৫৯,৬৭৯
১,৯৯৭
৭০,৭২১
৮০৩,২৭৪
%d bloggers like this: