,


দীপিকার মা হওয়া নিয়ে ফিসফাসদীপিকার মা হওয়া নিয়ে ফিসফাস
দীপিকার মা হওয়া নিয়ে ফিসফাস

দীপিকার মা হওয়া নিয়ে ফিসফাস

ডেস্ক রিপোর্টারঃ গুঞ্জনের সূত্রপাত করলেন খোদ দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং দম্পতি। সেই সঙ্গে গুঞ্জনের একটুখানি ফুলকিতে ঘি ঢেলে আগুন ধরিয়ে দিলেন আরেক বলিউড তারকা অর্জুন কাপুর। এরপর থেকে বলিউডপাড়ায় শুরু হলো আলোচনা-ফিসফাস, ‘মা হতে চলেছেন দীপিকা!’

ঘটনার সূত্রপাত হয় যখন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে লাইভ সেশনে অংশ নেন রণবীর সিং। সেখানে ভক্তদের সঙ্গে তিনি কথা বলেন। ওই লাইভ দেখছিলেন রণবীর সিংয়ের স্ত্রী দীপিকা পাড়ুকোনও। লাইভ চলাকালে দীপিকা স্বামী রণবীরকে ‘হাই ড্যাডি’ বলে সম্বোধন করেন। লিখিত সেই মন্তব্যের পাশে দীপিকা জুড়ে দেন একটি বাচ্চার ইমোজি ও একটি ‘হার্ট’ ইমোজি। রণবীরও এক মুগ্ধতামাখা হাসি দিয়ে সেই মন্তব্যের জবাবে হাজার হাজার ভক্তের সামনে দীপিকাকে বলেন ‘হাই বেবি’। রণবীর আর দীপিকা যে এমনটা প্রথমবার করলেন, তা নয়। এই বলিউড দম্পতি বিয়ের পর থেকেই পিডিএ (পাবলিক ডিসপ্লে অব অ্যাফেকশন), অর্থাৎ জনসমক্ষে প্রেম জাহির করতে পিছপা হন না। বিমানবন্দর, শুটিং সেট, পার্টি থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমেও এই জুটি সুযোগ পেলেই একে অন্যের প্রতি ভালোবাসা প্রকাশ করেন।

তবে এবার দীপিকার মা হওয়ার গুঞ্জন উসকে দিয়েছেন এই দম্পতির কাছের বন্ধু অর্জুন কাপুর। তিনি ওই লাইভ সেশনে দীপিকার মন্তব্যের পরই একটি মন্তব্য করেন। সেখানে রণবীরকে উদ্দেশ করে অর্জুন লিখেছেন, ‘বাবা, (রণবীরকে অর্জুন এই নামে ডাকেন) ভাবি তোমাকে একজন দিতে চায়।’ এই মন্তব্য পড়েই ভক্তরা ভাবতে শুরু করেছেন যে অর্জুন কাপুর বুঝি দীপিকা-রণবীরের সন্তানের দিকে ইঙ্গিত করছেন। অর্জুনের মন্তব্যের পর থেকেই রণবীরের ওই লাইভ সেশনে শুধুই দীপিকার অন্তঃসত্ত্বা হওয়া প্রসঙ্গে মন্তব্য আসতে শুরু করে। কিন্তু রণবীর আর এ ব্যাপারে কোনো রা করেননি।

দীপিকা পাড়ুকোন বর্তমানে কাজ করছেন মেঘনা গুলজার পরিচালিত ছবি ‘ছপাক’-এ। আর রণবীর ব্যস্ত কপিল দেবের জীবনীভিত্তিক সিনেমা ‘এইটি থ্রি’র শুটিংয়ে। এই ছবিতেও দীপিকাকে দেখা যাবে রণবীরের সঙ্গে। গত বছরের ১৪ ও ১৫ নভেম্বর দুটি ভিন্ন রীতিতে বিয়ে করেন দীপিকা-রণবীর। তাঁদের বিয়ের আয়োজনটি ছিল গত বছর বলিউডের সবচেয়ে আলোচিত ঘটনার একটি। তাই এবার তাঁদের সন্তান নিয়েও ভক্তদের আগ্রহ অনেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৩৮,২৯২
সুস্থ
৭,৯২৫
মৃত্যু
৫৪৪

বিশ্বে

আক্রান্ত
৫,৭০৯,৫১৭
সুস্থ
২,৪৫০,৯৯৫
মৃত্যু
৩৫২,৭৪৮

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
১,৫৪১
২২
৩৪৬
৬,২২২
সর্বমোট
৩৮,২৯২
৫৪৪
৭,৯২৫
২৫৯,২৫৬
%d bloggers like this: