,


তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন প্রেমিকার

 স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুদিন ধরে অনশন করছে প্রেমিকা। বুধবার (১৪ আগস্ট) ঘটনাটি ঘটেছে তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দোবিলা গ্রামে।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দোবিলা গ্রামের মিষ্টি ব্যবসায়ী আব্দুল আজিজ এর ছেলে বিদেশ ফেরত নুর ইসলামের সাথে পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার খানমরিচ ইউনিয়নের চাঁনপুর গ্রামের হাছান আলীর মেয়ে নওগাঁ জিন্দানী কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্রী হামিদা খাতুন (২২) এর সাথে দীর্ঘদিন যাবৎ সম্পর্ক চলছে। প্রায় কয়েক মাস আগে নুর ইসলাম হামিদাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আত্মীর বাড়িতে হামিদার সাথে একাধিকবার শারিরিক সর্ম্পক করেছে এবং তাকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয়।

প্রেমিকা হামিদা খাতুন বলেন, নুর ইসলাম কয়েক দিন যাবত আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয় সর্ম্পক না রাখার গড়িমসি করে। পরে জানতে পারি সে আমাকে বাদ দিয়ে অন্য একজনকে বিয়ে করার প্রস্তুতি নিয়েছে। তাই আমি গতকাল বুধবার থেকে এই বাড়িতে উপস্থিত হয়ে বিয়ের দাবিতে আমরণ অনশন করছি। দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমি অনশন চালিয়ে যাব।

ছেলের বাবা আব্দুল আজিজ বলেন, ছেলে ঘটনার পর থেকে পালাতক রয়েছে, আমরা মীমাংশা করার চেষ্টা করছি। এ প্রসঙ্গে তাড়াশ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই। এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৩৫,৫৮৫
সুস্থ
৭,৩৩৪
মৃত্যু
৫০১

বিশ্বে

আক্রান্ত
৫,৫৬৭,৪৮৫
সুস্থ
২,৩৫২,৯৭৭
মৃত্যু
৩৪৬,৮৯০

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
১,৯৭৫
২১
৪৩৩
৯,৪৫১
সর্বমোট
৩৫,৫৮৫
৫০১
৭,৩৩৪
২৫৩,০৩৪
%d bloggers like this: