,


কুন্দইল ব্রিজে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

হাদিউল হৃদয়: ঈদের দিন থেকে শুরু হয়েছে গুড়ি গুড়ি বৃষ্টি। কিন্তু দর্শনার্থীরা এই বৃষ্টি উপেক্ষা করেই পবিত্র ঈদ-উল-আযহার আনন্দ সপরিবারে উপভোগ করতে যেন মেতে উঠেছে ঐতিহাসিক চলনবিলের কুন্দইল ব্রিজে। ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন দেখা গেছে প্রকৃতির অপরুপ সৌন্দর্য্য পিপাসু মানুষ ভিড় জমাচ্ছেন সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নে অবস্থিত কুন্দইল ব্রিজে।

বিশেষ করে শিশু, কিশোর, কিশোরী ও তরুণ-তরুণীসহ নানা বসয়ী লোকজন ছুটে আসে প্রকৃতির অপরুপ সৌন্দর্য্য উপভোগ করতে। বর্ষ মৌসুমে চলনবিলে মনোরম পরিবশ দর্শনার্থীদের মুগ্ধ করে। ডিঙ্গি নৌকা, ইঞ্জিন চালিত ছোট বড় নৌকা, ব্রিজ থেকে দুদিকে তাকে যতদুর চোখ যাবে শুধু পানি আর পানি। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঈদের আনন্দ সপরিবার নিয়ে উপভোগ করেছে সবাই।

প্রকৃতির অপরুপ সৌন্দর্য্য উপভোগ করতে আসা নাদিয়া, ফারুক, রাশেদ, মিলি, আকাশ বলেন, গত দু বছর হলো ঈদে আমরা এখানে ঘুরতে আসছি। আমরা এখানে এসে খুবই ইনজয় করি, তবে এখানে একটি পাবলিক টয়লেট খুবই দরকার বিশেষ মেয়েদের ক্ষেত্রে। ভালো খাবার কোন দোকানও নেই।

এ প্রসঙ্গে সগুনা ইউপি চেয়ারম্যান টি এম আব্দুল্লাহেল বাকী বলেন, সামনে কোন প্রকল্প পেলে কুন্দইল একটি পাবলিক টয়লেট এবং যাত্রী ছাউনি ব্যবস্থা করে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৫২,৪৪৫
সুস্থ
১১,১২০
মৃত্যু
৭০৯

বিশ্বে

আক্রান্ত
৬,৪৫২,৭৬১
সুস্থ
৩,০৬৭,৬৯৭
মৃত্যু
৩৮২,৪৮৪

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯১১
৩৭
৫২৩
১১,৩৩৯
সর্বমোট
৫২,৪৪৫
৭০৯
১১,১২০
৩৩৩,০৭৩
%d bloggers like this: