,


তাড়াশে টি.পি.এস’র উদ্দ্যোগে বৃক্ষ বিতারণ

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের তাড়াশে একটি সবুজ পৃথিবী চাই স্লোগাণে বৃক্ষ বিতারণ ও পরিবেশ সচেতনতা মূলক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ আগস্ট) সকালে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন দ্যা প্লান্টারস স্কোয়াড (টি.পি.এস) এর উদ্দ্যোগে ৭০০ জন গরীব দু:খী ও ছাত্র-ছাত্রীদের মাঝে বৃক্ষ বিতারণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাড়াশ সদর চেয়ারম্যান বাবুল শেখ।

দ্যা প্লান্টারস স্কোয়াড (টি.পি.এস) আয়োজনে সংগঠনের প্রতিষ্ঠাতা সামিউল খাঁনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান বাবুল শেখ, সংগঠনের আহ্বায়ক পলক আহম্মেদ রুবেল।

এ সময় উপস্থিত ছিলেন আহ্বায়ক সদস্য খাইরুল বাসার, কাওসার আহাম্মেদ, কে এম রিয়াদসহ সংগঠনের সকল সদস্য ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ফলদ বৃক্ষ শুধু ফল দেয় তা নয়, ফলদ বৃক্ষ থেকে জীবন রক্ষাকারী অক্সিজেন ও আমরা পেয়ে থাকি। তিনি আরো বলেন ফলদ বৃক্ষ খাদ্য ও পুষ্টির চাহিদা পূরণের পাশাপাশি দূষিত কার্বন ডাই অক্সাইড গ্রহণ করে পরিবেশের ভারসাম্য রক্ষা করে । তিনি উপস্থিত সকলকে কমপক্ষে ৩ টি করে ফলদ, বনজ ও ঔষুধি বৃক্ষের চারা  রোপণ করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,২৬৩,০৬৪
সুস্থ
২,৮৪৬,৫২৩
মৃত্যু
৩৭৩,৮৫৮

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৫৪৫
৪০
৪০৬
১১,৮৭৬
সর্বমোট
৪৭,১৫৩
৬৫০
৯,৭৮১
২৯৭,০৬৪
%d bloggers like this: