,


ঈদে বাড়ী ফেরা হলো না রাব্বি'র

ঈদে বাড়ী ফেরা হলো না রাব্বি’র

রাজশাহী প্রতিনিধিঃ ঈদের ছুটিতে বাড়ী যাওয়ার জন্য বের হয়ে ভোরবেলায় দূর্বৃত্তের ধারালো অস্ত্রের কোপে খুন হলো কলেজ ছাত্র রাব্বি।

মঙ্গল বার ভোরে রাজশাহী মহানগরীর হেতেমখাঁ ও বর্ণালীর মাঝামাঝি সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ঐ ছাত্রের পুরো নাম ফারদিন আশারিয়া রাব্বি(২২)। সে রাজশাহী সিটি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র‌।বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানার মমিনপুর গ্রামে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান,ভোর ছয়টার দিকে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড না ছিনতাইকারীদের আঘাতে নিহত হয়েছে তা এখনও নিশ্চিত নয়।তার মাথার পেছনে কোপানো হয়েছে । এতে সে ঘটনা স্থলেই নিহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাব্বি মেস থেকে বের হয়ে বাড়ি যাওয়ার জন্য ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিলো। ফজরের আযানের পর এ হত্যাকাণ্ড ঘটে। তাকে পেছন থেকে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা।ঘটনা স্থলেই ব্যাগমানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল।

পরিবারের সদস্যরা মোবাইল ফোনে পুলিশকে জানিয়েছে, কলেজ ঈদের ছুটি হওয়ায় রাব্বির বাড়ি যাবার কথা আগেই জানিয়েছিলো তার পরিবারকে ।সে অনুযায়ী আজ ভোরে সে ছাত্রাবাস থেকে বেরহওয়ার সময় তার বোনের সঙ্গে কথাও বলেছিল।এর কয়েক মিনিট পরেই এ ঘটনা ঘটে।এরপর থেকে পরিবারের সদস্যরা বারবার ফোন করলেও তাকে পায়নি।পরে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়।ঘটনা স্থলে পাওয়া তার ফোন থেকেই রাব্বির পরিবারের সঙ্গে কথা হয় পুলিশের।পুলিশের কাছেই তারা জানতে পারে, রাব্বি হত্যাকাণ্ডের শিকার হয়েছে।

পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস আরো জানিয়েছেন এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।রাব্বির মরদেহ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৪৯,৫৩৪
সুস্থ
১০,৫৯৭
মৃত্যু
৬৭২

বিশ্বে

আক্রান্ত
৬,৩৭১,৬৬১
সুস্থ
২,৯০৪,৯২৫
মৃত্যু
৩৭৭,৫৫২

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৩৮১
২২
৮১৬
১১,৩৩৯
সর্বমোট
৪৯,৫৩৪
৬৭২
১০,৫৯৭
৩২০,২৭৯
%d bloggers like this: