,


ঠাকুরগাঁও (Thakurgaon)

আগৈলঝাড়ায় ডেঙ্গু পরীক্ষায় পজেটিভ, ঢাকার পরীক্ষায় নেগেটিভ!

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ  আগৈলঝাড়ায় নতুন করে আরও ২জন ডেঙ্গু রোগী সনাক্ত করেছেন চিকিৎসকেরা। উপজেলায় এপর্যন্ত ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১০জনে।

উপজেলা হাসপাতালের চিকিৎসক ডা. মামুন মোল্লা জানান, শুক্রবার বিকেলে জ্বর নিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য আসেন ঘোড়ারপাড় কাঠিরা গ্রামের সরোয়ার খানের ছেলে সজীব খান (২১) ও বাগধা গ্রামের এমদাদুল হক খানের স্ত্রী কল্পনা বেগম (৪৫)। তাদের ডেঙ্গু পরীক্ষায় পজেটিভ রিপোর্ট ধরা পরলে উন্নত চিকিৎসার জন্য তাদের রবিবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। ডেঙ্গু সনাক্ত হওয়া দু’জনেই ঢাকায় বসবাস করে এলাকায় এসেছিলেন বলে রেজিস্টারে দেখা গেছে। এপর্যন্ত উপজেলায় ১০জন ডেঙ্গু রোগী সনাক্ত হলেও তারা সকলেই ছিলেন ঢাকার বাসিন্দা।

এদিকে ১ আগস্ট জ্বর নিয়ে সুজন মিস্ত্রীর নয় মাসের মেয়ে স্বপ্নাকে নিয়ে হাসাপাতালে গেলে দু’জায়গায় দু’বার পরীক্ষার পর তাকে ডেঙ্গু রোগী হিসেবে সনাক্ত করেন ডা. বখতিয়ার আল মামুন। তিনি স্বপ্নাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। শিশু স্বপ্নার স্বজনেরা বরিশাল থেকে তাকে ঢাকা নিলে সেখানকার চিকিৎসকেরা পুনরায় স্বপ্নার ডেঙ্গু পরীক্ষা করান। ঢাকার পরীক্ষায় স্বপ্নার ডেঙ্গু ধরা পরেনি। তিন জায়গার দু’রকম পরীক্ষার ফলাফলে স্বপ্নার স্বজনেরা এখন তার চিকিৎসা নিয়ে পরেছেন মহাবিপাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৬৫,৬১৮
সুস্থ
৭৬,১৪৯
মৃত্যু
২,০৯৬

বিশ্বে

আক্রান্ত
১১,৭৬৩,৯৫৯
সুস্থ
৬,৭৫৮,০৪৮
মৃত্যু
৫৪১,২২৮

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,২০১
৪৪
৩,৫২৪
১৪,২৪৫
সর্বমোট
১৬৫,৬১৮
২,০৯৬
৭৬,১৪৯
৮৩২,০৭৪
%d bloggers like this: