,


বলিউডে আবার একটি বিচ্ছেদ
বলিউডে আবার একটি বিচ্ছেদ

বলিউডে আবার একটি বিচ্ছেদ

ডেস্ক রিপোর্টারঃ বলিউডে আরও একটি দাম্পত্য সম্পর্কের অবসান ঘটেছে। বলিউড তারকা দিয়া মির্জা তাঁর স্বামী সাহিল সংঘ থেকে আলাদা হয়ে গেলেন। দিয়া তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে খবরটি জানিয়েছেন।

দিয়া মির্জা ও সাহিল সংঘ ২০১৪ সালের ১৮ অক্টোবর বিয়ে করেন। তাঁরা বিয়ের আগে ও পরে ১১ বছর ধরে একে অপরকে চিনতেন। বিয়ের আগে দিয়া আর সাহিল একই ব্যবসার অংশীদার ছিলেন। বিয়ের পাঁচ বছর পর পারস্পরিক সমঝোতার ভিত্তিতে পরস্পর থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন।

দিয়া তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘১১ বছর ধরে আমরা একসঙ্গে ছিলাম। এখন আমরা নিজেরাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’ তিনি আরও লিখেছেন, ‘আমরা একে অপরের বন্ধু হয়ে থাকব। আর যখন প্রয়োজন হবে, আমরা পরস্পরের পাশে এসে দাঁড়াব। আমাদের পথ আলাদা হলেও আমরা একে অপরকে সবকিছু জানাব।’

দিয়া তাঁর পরিবার কাছের মানুষদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমি আমার পরিবার আর বন্ধুদের কাছে কৃতজ্ঞ, কারণ তাঁরা আমাদের ভাবনাকে অনুভব করেছেন। আমাদের সিদ্ধান্তকে সমর্থন করেছেন। আমরা এ ব্যাপারে আর কোনো মন্তব্য বা কথা বলতে চাই না। ধন্যবাদ।’

দিয়া বলিউডের জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম। গত বছর মুক্তি পাওয়া ‘সঞ্জু’ ছবিতে অভিনয় করেন তিনি। দিয়া ‘মিস এশিয়া প্যাসিফিক’ নির্বাচিত হয়েছিলেন। ক্যারিয়ারের শুরুর দিকে দিয়া ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ ছবিতে অভিনয়ে করে রাতারাতি জনপ্রিয় হন। এই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন আর মাধবন ও সাইফ আলী খান। এ ছাড়া ‘লাগে রহো মুন্নাভাই’ ও ‘তুম কো না ভুল পায়েঙ্গে’ ছবিতে তাঁকে দেখা গেছে। আর সাহিল সংঘ খুব পরিচিত নির্দেশক ও সহপরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৩৬,৭৫১
সুস্থ
৭,৫৭৯
মৃত্যু
৫২২

বিশ্বে

আক্রান্ত
৫,৬৩৯,০১৮
সুস্থ
২,৪০৬,৭১১
মৃত্যু
৩৪৯,৩৬০

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
১,১৬৬
২১
২৪৫
৫,৪০৭
সর্বমোট
৩৬,৭৫১
৫২২
৭,৫৭৯
২৫৩,০৩৪
%d bloggers like this: