,


‌ট্রেন ভ্রম‌ণে এ‌সে তাড়া‌শে চোর অপবা‌দে মাদ্রাসা ছাত্র নির্যাতনের শিকার

‌ট্রেন ভ্রম‌ণে এ‌সে তাড়া‌শে চোর অপবা‌দে মাদ্রাসা ছাত্র নির্যাতনের শিকার

স্টাফ রিপোর্টারঃ  ‌সিরাজগঞ্জের তাড়াশে ট্রেন ভ্রমণের কথা বলে জেলা চাঁদপুর থেকে এক মাদ্রাসার ছাত্রকে চোর অপবাদে আটকিয়ে রেখে নির্যাতনের অভিযোগ উঠেেছ।

সোমবার রাতে ঘটনাটি ঘটেছে উপজেলার নওগাঁ ইউনিয়নের ভায়াট গ্রামের উত্তরপাড়া মফিজের বাড়ি।

স্থানীয় সূত্রে জানা গেছে, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার চোরঙ্গী গ্রামের শাহ্ আলমের ছেলে মাদ্রাসার ছাত্র মাহফুজুর রহমান (১৫) কে তার বন্ধু সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার রানীনগর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে মমিন (১৮) তার নানার বাড়ি তাড়াশ উপজেলার ভায়াট উত্তরপাড়া আটকে রেখে চোর অপবাদ দিয়ে নির্যাতন চালিয়েছে।

মঙ্গলবার বিকালে ঘটনাটি জানার পর ঘটনাস্থলে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা গিয়ে ওই ছেলেটিকে উদ্ধার করে তাড়াশ থানা ওসিকে খবর দিলে প্রায় ৩ ঘন্টার পরে পুলিশ ছেলেটিকে থানা হেফাজতে নেন।

চোর অপবাদ নিয়ে নির্যাতনের স্বীকার হওয়া ওই মাদ্রাসার ছাত্র মাহফুজুর রহমান বলে, ট্রেন ভ্রমনের কথা বলে আমাকে নিয়ে এসেছে। ট্রেনে আসার পর আমার ফোন নিয়ে বিক্রি করে দেয়। তারপর আমাকে জোড় করে তার নানার বাড়ি নিয়ে আসে। সে আরো বলে, আমাকে প্রচুর নির্যাতন করেছে। আমি বাড়িতে বাবা মায়ের কাছে ফিরে যেতে চাই।

এ প্রসঙ্গে তাড়াশ থানা ওসি মোস্তাফিজুর রহমান বলেন, সাংবাদিকদের দেওয়া তথ্য অনুযায়ী ছেলেটি কে ঘটনাস্থল থেকে রাত ৭ টায় দিকে থানা হেফাজতে আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৪৫,৪৮৩
সুস্থ
৫৯,৬২৪
মৃত্যু
১,৮৪৭

বিশ্বে

আক্রান্ত
১০,৪৪৮,৯৭৮
সুস্থ
৫,৭০৫,২০২
মৃত্যু
৫০৯,১০৬

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,৬৮২
৬৪
১,৮৪৪
১৮,৪২৬
সর্বমোট
১৪৫,৪৮৩
১,৮৪৭
৫৯,৬২৪
৭৬৬,৪০৭
%d bloggers like this: