,


বাংলাদেশ-ভারত ও বিশ্ব মৈত্রী শিল্পী সংগঠনের ঝিনাইদহ জেলা শাখার কমিটি গঠন

ঝিনাইদহ প্রতিনিধি: এপার বাংলা-ওপার বাংলার সেতু বন্ধন ও সংষ্কৃতিকে বাচিয়ে রাখতে বাংলাদেশ-ভারত ও বিশ্ব মৈত্রী শিল্পী সংগঠন বিশ্ব ভরা প্রানের ঝিনাইদহ জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

সোমবার দুপুরে স্থানীয় বিশ্ব ভরা প্রানের কার্যালয়ে জেলার শিল্পী, কবি, সাহিত্যিক, সাংবাদিক নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা অণুষ্ঠিত হয়।

দেশ ও বিদেশের শিল্পীদের নিয়ে এ সংগঠন টিকিয়ে রাখার জন্য ৩৩সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সবার সম্মতিক্রমে সাংস্কৃতিক ব্যাক্তিত্ব একরামুল হক লিকু সভাপতি জয়া রানী চন্দ সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এ ছাড়াও সহ-সভাপতি পদে নজরুল ইসলাম মাষ্টার, মালা মোস্তাফিজ ও সাংবাদিক রাজিব হাসান, যুগ্ন-সাধারণ সম্পাদক পদে রাজু আহমেদ মিজান, মাহফুজ এলাহী মিঠু, সহ-সাধারন সম্পাদক পদে শিশির সাধক, বি,এম আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক শামিম আহমেদ, অর্থ ও হিসাব রক্ষন সম্পাদক রুবেল হোসেন, প্রকাশনা সম্পাদক আলী হোসেন সন্তু, অনুষ্ঠান সম্পাদক পারভেজ ইমাম, প্রশিক্ষন সম্পাদক জসিম সাধু, সমাজ সেবা বিষয়ক সম্পাদক শফিক মাহমুদ, পরিকল্পনা ও প্রকল্প উন্নয়ন সম্পাদক রাসেল, মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাড, সালমা ইয়াসমিন,  অফিস ব্যবস্থপনা সম্পাদক গুলজার হোসেন গরীব।

এ ছাড়াও নির্বাহী সদস্য যারা হয়েছেন তারা হলো ফিরোজ খান নুন, মির্জা নুর-এ গুলশান, অতিন কুমার হালদার, সেলিনা খাতুন, কামরুজ্জামান, কবি রাকিব হাসান, তানজিম তাবাসসুম অর্থি, লামিয়া বিনতে আলিফ ঐশ্বর্য, লাইজু ও পুর্ণতা ফিরোজ। উপদেষ্টায় রয়েছেন অজয় দাস, অশোক ধর, শামসুল আলম, সাজেদুল করিম বাবু, কায়ুম শাহরিয়ার জাহেদী হিজল।

এদিকে বিশ্বভরা প্রাণ সংগঠনের কমিটি হওয়ায় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন, মানবাধিকার সংগঠন, সাংবাদিক, সুশিল সমাজের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৩৫,৫৮৫
সুস্থ
৭,৩৩৪
মৃত্যু
৫০১

বিশ্বে

আক্রান্ত
৫,৫৯১,৬৭৭
সুস্থ
২,৩৬৮,০১৬
মৃত্যু
৩৪৭,৯৪৪

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
১,৯৭৫
২১
৪৩৩
৯,৪৫১
সর্বমোট
৩৫,৫৮৫
৫০১
৭,৩৩৪
২৫৩,০৩৪
%d bloggers like this: