,


ছেলেধরা ও মাথা কাটা গুজব

ছেলেধরা ও মাথা কাটা গুজব সংক্রান্ত সচেতনতা সপ্তাহ পালন উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

কুড়িগ্রাম প্রতিনিধিঃ ছেলেধরা ও মাথা কাটা গুজব সংক্রান্ত সচেতনতা সপ্তাহ পালনে কুড়িগ্রাম জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ রোববার সকাল ১১টায় কুড়িগ্রাম ষ্টেডিয়াম প্রাঙ্গন হতে পুলিশ সুপার মো: মহিবুল ইসলাম খান (বিপিএম)র নেতৃত্বে সচেতনতামুলক র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে কুড়িগ্রাম আলিয়া মাদ্রাসা প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল ইসলাম, সদর থানা অফিসার ইনচার্জ মাহফুজার রহমান, ট্রাফিক বিভাগের টিআই জাহিদ সারোয়ার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, প্রেসক্লাব সভাপতি আহসান হাবীব নীলু, শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু প্রমুখ। এছাড়াও জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সচেতন মহল র‌্যালীতে অংশ গ্রহণ করেন।
পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম) বলেন, গুজবে বিভ্রান্ত হবেন না এবং কাউকে সন্দেহ হলে গণপিটুনিতে না জড়িয়ে পুলিশ প্রশাসনের হাতে সোপর্দ করুন। আর যে কোন প্রয়োজনে মোবাইল ফোনে ৯৯৯ নাম্বারে ফোন করে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৪৯,৫৩৪
সুস্থ
১০,৫৯৭
মৃত্যু
৬৭২

বিশ্বে

আক্রান্ত
৬,৩৭০,৪৭১
সুস্থ
২,৯০৪,৬৩২
মৃত্যু
৩৭৭,৫১৫

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৩৮১
২২
৮১৬
১১,৩৩৯
সর্বমোট
৪৯,৫৩৪
৬৭২
১০,৫৯৭
৩২০,২৭৯
%d bloggers like this: