,


“গ্রীন ভয়েস” ঢাবি শাখার সাধারণ সম্পাদক

“গ্রীন ভয়েস” ঢাবি শাখার সাধারণ সম্পাদক

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ পরিবেশবাদী যুব সংগঠন “গ্রীন ভয়েস” এর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মেধাবী ছাত্র মোঃ তারেক রায়হান।
তিনি ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার বিশিষ্ট সমাজসেবক ডাঃ মোঃ ইসমাইল হোসেনের সন্তান।
গ্রীন ভয়েস ঢাকা মহানগর এর সদস্য সচিব এম.এ সামাদ প্রধান আজ ২৮শে জুলাই রবিবার সকালে মুঠো ফোনে আমাদের প্রতিবেদকে জানান।
গত ২৭ জুলাই শনিবার আর সি মজুমদার আর্টস অডিটোরিয়ামে (লেকচার থিয়েটার বিল্ডি, ঢাকা বিশ্ববিদ্যালয়) ঢাকা বিশ্ববিদ্যালয় “গ্রীন ভয়েস” শাখার কর্তৃক নবীন বরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নাসরিন জান্নাত এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গ্রীন ভয়েসের কেন্দ্রীয় সমন্বয়ক পরিবেশবন্ধু আলমগীর কবির।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপা’র সহ-সভাপতি, নগর ও পরিকল্পনাবিদ এবং স্থৃপতি মোবাশ্বের হোসেন। ( সাবেক শিক্ষার্থী বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, সভাপতি এসোসিয়েশন অফ আর্কিটেক্টিস এবং বাংলাদেশ স্থৃপতি ইনস্টিটিউট, সাবেক সভাপতি আর্কিটেক্টিস রিজিওনাল কাউন্সিল, এশিয়া)
এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপা’র সাধারণ সম্পাদক ড.আব্দুল মতিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের প্রফেসর ডাক্টর শহিদুল ইসলাম, অর্থনীতি বিভাগের প্রফেসর এম এ আকাশ, তাজউদ্দীন আহম্মেদ, পাট চক্রের সমন্বয়ক ও সাপ্তাহিক পত্রিকার সম্পাদক শুভ কিবরিয়া।
অনুষ্ঠানটি মনোরম পরিবেশে সঞ্চালনা করেন “গ্রীন ভয়েস, ঢাকা মহানগর এর সদস্য সচিব এম.এ সামাদ প্রধান।
আলোচনা সভা শেষে নাসরিন জান্নাত কে ঢাকা বিশ্ববিদ্যালয় “গ্রীন ভয়েস” এর সভাপতি ও মোঃ তারেক রায়হান কে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করা হয়।
তাকের রায়হান তাঁর বক্তব্যের শুরুতে মহানআল্লাহ্ কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এছাড়াও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান “গ্রীন ভয়েস” এর প্রধান সমন্বয়ক আলমগীর কবিরসহ সকল সিরিয়র নেতৃবৃন্দের প্রতি।
আস্থা রেখে সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য, সবুজ পৃথিবী গড়ার লক্ষ্যে সকলের সহায়তায় আমি শ শ ভূমিকা পালন করবো। এবং ঢাকা বিশ্ববিদ্যালয় “গ্রীন ভয়েস” এর সকলকে সাথে নিয়ে এগিয়ে যাব ইনশাল্লাহ। সবাই আমাকে সহযোগিতা ও দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,২২০,৯৭৮
সুস্থ
২,৭৭৭,৩৬৬
মৃত্যু
৩৭২,৩৯৫

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৫৪৫
৪০
৪০৬
১১,৮৭৬
সর্বমোট
৪৭,১৫৩
৬৫০
৯,৭৮১
২৯৭,০৬৪
%d bloggers like this: