,


হারের সঙ্গে জরিমানাও গুণতে হচ্ছে তামিমদের
হারের সঙ্গে জরিমানাও গুণতে হচ্ছে তামিমদের

হারের সঙ্গে জরিমানাও গুণতে হচ্ছে তামিমদের

ডেস্ক রিপোর্টারঃ গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে হেরে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করেছে বাংলাদেশ। হারের কষ্টের সঙ্গে যোগ হয়েছে জরিমানা।প্রেমাদাসায় শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে হারের সঙ্গে জরিমানার দুঃখ পেতে হলো বাংলাদেশকে। স্লো ওভার রেটের কারণে তামিম ইকবালদের জরিমানা করেছে আইসিসি। নির্ধারিত সময়ের হিসাবে দুই ওভার কম করায় আইসিসি ম্যাচ রেফারির এলিট প্যানেলের সদস্য ক্রিস ব্রড এ জরিমানা করেন।

আইসিসির আচরণবিধির ২. ২২ অনুচ্ছেদ অনুযায়ী স্লো রেটের জন্য ওভার প্রতি ম্যাচ ফির ১০ শতাংশ জরিমানা দিতে হবে। ফলে দুই ওভারের জন্য ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা দিতে হবে বাংলাদেশের ক্রিকেটারদের। তবে দলের অধিনায়ক তামিমকে দিতে হবে দ্বিগুণ অর্থাৎ ম্যাচ ফির ৪০ শতাংশ জরিমানা। বাংলাদেশের অধিনায়ক দোষ স্বীকার করায় আনুষ্ঠানিক কোনো শুনানির দরকার হচ্ছে না।

গতকাল কলম্বোর প্রেমাদাসায় স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে ৯১ রানে হেরেছে বাংলাদেশ। লঙ্কানদের বিজয়ের রঙে রঙিন হয়েছে মালিঙ্গার বিদায়। ৩১৫ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে বাংলাদেশের ইনিংস থেমে গিয়েছে ২২৩ রানে। গতকাল মাঠ ছাড়তে হয়েছে বড় হার নিয়ে। এবার সঙ্গে যোগ হলো জরিমানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৮৩৯,৫৮২
সুস্থ
৭,৪৭৭,৬৮৩
মৃত্যু
৫৬৭,৫৭৪

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: