,


বিশ্বকাপ দলের তিনজনকে বাদ দিয়ে শ্রীলঙ্কায় বাংলাদেশ
বিশ্বকাপ দলের তিনজনকে বাদ দিয়ে শ্রীলঙ্কায় বাংলাদেশ

বিশ্বকাপ দলের তিনজনকে বাদ দিয়ে শ্রীলঙ্কায় বাংলাদেশ

ডেস্ক রিপোর্টারঃ  গত প্রিমিয়ার লিগে ভালোই খেলছিলেন। পর পর তিনটা সেঞ্চুরি হাঁকানোর পর যখন বুঝলেন, বিশ্বকাপ দলে জায়গা হচ্ছে না, উৎসাহই হারিয়ে ফেলেছিলেন এনামুল হক বিজয়। জাতীয় দলের বাইরে থেকে পারফর্ম করেও যদি জায়গা না মেলে, তাহলে আর পারফর্ম করার দরকার কী! এনামুল সেঞ্চুরি পেয়েছেন আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে এই কদিন আগেও। এবার পুরস্কারটা পেলেন। এক বছর পর আবারও ফিরলেন জাতীয় দলে।

এই ওপেনারকে নিয়ে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ দল। শ্রীলঙ্কা সফরের দলে জায়গা পেয়েছেন স্পিনার তাইজুল ইসলামও। বিশ্বকাপের দল থেকে তিনজনকে বাদ দিয়ে এই দুজনকে নিয়ে ১৪ সদস্যের দল যাচ্ছে। সাকিব আল হাসান, আবু জায়েদ রাহী ও লিটন দাস শ্রীলঙ্কা সফরের দলে থাকছেন না। এই সফরে তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ। ২৬, ২৮ ও ৩১ জুলাই তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা।


সাকিব আগেই এই সফরের জন্য ছুটি চেয়ে নিয়েছেন। আবু জায়েদকে বিশ্বকাপে কোনো ম্যাচে খেলানোই হয়নি। সাকিবের অনুপস্থিতিতে দলে একজন বাড়তি স্পিনার দরকার ছিল। এ কারণেই তাইজুলকে ডেকে পাঠানো। আর এই সিরিজ চলার সময়েই লিটন দাসের বিয়ে। এ কারণে ছুটিতে তিনিও।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
২০,১৫২,৪৮২
সুস্থ
১২,৯৯৩,২৭১
মৃত্যু
৭৩৬,১৫৬

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: