,


আফজাল হোসেন রাজা বিসিক বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

আফজাল হোসেন রাজা বিসিক বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

শহর প্রতিনিধিঃ বাংলাদেশ বিসিক কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক নির্বাচিত হয়েছেন পাবনার কৃতি সন্তান নাসিব পাবনা শাখার সিনিয়র সহ-সভাপতি রাজা মবিল এন্ড ডিজেল ফিল্টার প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক, আফজাল হোসেন রাজা।

নির্বাচিত হওয়ায় তার দীর্ঘদিনের কর্মস্থল ও পাবনা বিসিক শিল্প নগরীতে আনন্দ বইছে। বিসিক শিল্প নগরী পাবনার পক্ষ থেকে আফজাল হোসেন রাজাকে তার এ অসামান্য প্রাপ্তির জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

বুধবার বিসিক শিল্প নগরী পাবনা অফিসে এ ব্যাপারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, আফজাল হোসেন রাজা পাবনার গর্ব। তিনি কেন্দ্রীয় নেতা নির্বাচিত হওয়ায় আমাদের পাবনা বিসিক শিল্প নগরীর নানা সমস্যা কেন্দ্রে তুলে ধরবেন।

আফজাল হোসেন রাজা তার বক্তব্যে বলেন, পরিশ্রম এবং সততা মানুষকে তার সাফল্যে পৌছে দেয়। আমার প্রতিষ্ঠান একটু একটু পরিশ্রমের মাধ্যমে গড়ে তুলেছি। সবই সম্ভব হয়েছে দৃঢ় পরিশ্রম আর মেহেনতের মাধ্যমে। আমি আজ যে অবস্থানে আছি তা আমার শ্রমিকবৃন্দ ও আপনাদের দোয়ায়।

এই সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, বিসিক শিল্পী নগরীর ডিজিএম জাহেদুল ইসলাম, বক্তব্য রাখেন স্টেট অফিসার রফিকুল ইসলাম, সম্প্রসারণ অফিসার এবিএম আনিসুজ্জামান, হিসাব রক্ষন কর্মকর্তা কামাল পারভেজ।

রাজা মবিল এন্ড ডিজেল ফিল্টার প্রাঃ লিঃ এর পরিচালক, বিশিষ্ট সমাজসেবক আবরার হোসেন রনিসহ বিসিক সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীবৃন্দ। কেন্দ্রীয় নেতা নির্বাচিত হওয়ায় আফজাল হোসেন রাজাকে সবাই ফুলেল শুভেচ্ছা প্রদান করেন এবং তার উত্তোরত্তর সাফল্য কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৩,০৪১,৪৯৯
সুস্থ
৭,৫৮৮,০৯২
মৃত্যু
৫৭১,৬৫৯

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: