,


নাটোর (Natore)

শেখ হাসিনাকে নার্সেস ও মিডওয়াইফ জাতির মা ভূষিত

মো. আখলাকুজ্জামান, গুরুদাসপুরঃ আন্তর্জাতিক নার্সেস ও মিডওয়াইফ দিবসের আলোচনা সভায় নাটোরের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সিং সুপারভাইজার তফিজুল ইসলাম সভাপতির বক্তব্যে বলেছেন, ‘হে দেশ মাতা আমরা শুধু দিতে পারি হৃদয়ের শ্রদ্ধা, ভালবাসা এবং অসুস্থতায় নার্সিং সেবা’।

নার্সিং জাতির পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নার্সেস ও মিডওয়াইফ জাতির মা হিসেবে ভূষিত করতে চাই।

সোমবার দুপুরে “নারীর অধিকার রক্ষায় মিডওয়াইফ- নার্স সবার জন্য স্বাস্থ্য অর্জনে সোচ্চার” প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অডিটোরিয়ামে কেক কেটে দিবসটি উদযাপন করেন কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সিং ও মিডওয়াইফ কর্মকর্তাবৃন্দের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম।

অন্যদের মধ্যে আবাসিক মেডিকেল অফিসার ডা. রবিউল করিম শান্ত, ডা. শোভন, ডা. আলতাফ হোসেন, ডা. হাবিবুর রহমান, সিনিয়র স্টাফ নার্স শারমিন সিদ্দিকা, মিডওয়াইফের শ্যামলী খাতুন, ময়েজ উদ্দিন প্রমূখ।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে নার্সিং সুপারভাইজার আরো বলেন, নার্সিং পেশাকে মর্যাদাসম্পন্ন পেশা হিসেবে স্বীকৃতি প্রদানসহ ৩য় শ্রেণি থেকে ২য় শ্রেণির গ্যাজেটেড অফিসার এবং ২য় শ্রেণি থেকে ১ম শ্রেনির গ্যাজেটেড অফিসারদের উন্নতি করে নার্সিং পেশায় নিয়োজিত কর্মকর্তাদের সমাদৃত করেছেন। মাথা উচু করে বাঁচার অধিকার দেওয়ায় আপনার সার্বিক সাফল্য ও দীর্ঘায়ু কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৫৫,১৪০
সুস্থ
১১,৫৯০
মৃত্যু
৭৪৬

বিশ্বে

আক্রান্ত
৬,৫৬৮,২৩৯
সুস্থ
৩,১৬৯,২৪৩
মৃত্যু
৩৮৭,৯৫৭

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৬৯৫
৩৭
৪৭০
১২,৫১০
সর্বমোট
৫৫,১৪০
৭৪৬
১১,৫৯০
৩৪৫,৫৮৩
%d bloggers like this: