,


লামা প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নির্বাচন সমপন্ন

লামা প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নির্বাচন সমপন্ন

লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির (রেজি: নং- এস-১২০৬৮) বান্দরবানের লামা উপজেলা শাখার সর্বপ্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রার্থীদের সমাঝোতার মাধ্যমে উপজেলা নুনারবিল সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আকরাম হোসেনকে সভাপতি ও চেয়ারম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক উথোয়াই মার্মাকে (জয়)সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মুজিবুর রহমান বলেন, প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি পূর্ণাঙ্গ কমিটি গঠনের নিমিত্তে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক,কোষাধ্যক্ষ ও প্রচার সম্পাদক এ পাঁচটি পদের জন্য ফরম বিক্রয় করি।

সভাপতি পদের জন্য দুইজন, সাধারণ সম্পাদক দুই জন, সাংগঠনিক সম্পাদক একজন, কোষাধ্যক্ষ পদে দুই জন ও প্রচার সম্পাদক একজন আহবায়ক কমিটি হতে প্রার্থীরা ফরম সংগ্রহ করে। সাংগঠনিক সম্পাদক ,অর্থ-সম্পাদকও প্রচার সম্পাদক পদে কোন প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় একক প্রার্থীরা নির্বাচিত হয়েছে।

এসময় তিনি আরও বলেন, পূর্ব ঘোষিত ১ মে ২০১৯ইং তারিখে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ২৮ এপ্রিল রবিবার প্রতিদ্বন্ধী প্রার্থীদের মধ্যে সমঝোতার মাধ্যমে আকরাম হোসেন সভাপতি ও উথোয়াইয়ই মার্মা সাধারণ সম্পাদক সমর্থন প্রদান করলে প্রার্থীরা চুড়ান্তভাবে নির্বাচিত হয়।

বুধবার (১মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আহবায়ক কমিটির সদস্য সচিব আলী হোসেন এর সঞ্চালনায় আহবায়ক মুজিবুর রহমান নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

সমিতির অন্যান্য নির্বাচিত প্রার্থীরা হলেন, সাংগঠনিক পদে মোঃ তৌহিদুল ইসলাম, অর্থ সম্পাদক পদে উজ্জ্বল দে, প্রচার সম্পাদক পদে মিজানুর রহমান বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন। পরে নির্বাচিত প্রাথীদের হাতে আহবায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত নির্বাচিত ঘোসনাপত্র প্রদান করেন।

এসময় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির লামা উপজেলা আহবায়ক মুজিবুর রহমান, সদস্য সচিব আলী হোসেন, আহবায়ক কমিটির সদস্য রাহুল ত্রিপুরা, মো:ফরিদ ও সোলতান আহমেদসহ নির্বাচিত সকল প্রার্থীসহ শিক্ষক শিক্ষিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

সর্বশেষ

বিশ্বজুড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
১৬৫,৬১৮
সুস্থ
৭৬,১৪৯
মৃত্যু
২,০৯৬

বিশ্বে

আক্রান্ত
১১,৬৫৬,৪৯০
সুস্থ
৬,৫৯৯,৪২৬
মৃত্যু
৫৩৮,৫৭৬

বাংলাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) আপডেট

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,২০১
৪৪
৩,৫২৪
১৪,২৪৫
সর্বমোট
১৬৫,৬১৮
২,০৯৬
৭৬,১৪৯
৮৩২,০৭৪
%d bloggers like this: